Pathan 2: শুরুতেই বেরিয়ে গেছেন পরিচালক, পাঠান-২ নিয়ে কি বিরাট নাজেহাল বাদশা? বড় আপডেট...

Pathan 2: পাঠান ২ এর কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে, শাহরুখ দীপিকা থাকলেও, এই ছবি পরিচালনা করছেন না সিদ্ধার্থ আনন্দ! তাহলে...?

Updated By: Sep 24, 2024, 04:16 PM IST
Pathan 2: শুরুতেই বেরিয়ে গেছেন পরিচালক, পাঠান-২ নিয়ে কি বিরাট নাজেহাল বাদশা? বড় আপডেট...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যশরাজ স্পাইভার্সের পরবর্তী `ছবি কী হবে এই নিয়ে জল্পনা তুঙ্গে। সেই জল্পনার মুখে তেমনই এক তথ্য সকলের সামনে এল। আদিত্য চোপড়া আবারও তাঁর স্পাইভার্সের সব থেকে চার্মিং নায়ককে পর্দায় নিয়ে আসতে চলেছেন। এই স্পাইভার্সের সব থেকে সফল এবং বেশি ব্যবসা করা ছবি হল পাঠান। এটা বক্স অফিসেই আয় করেছে ১৬৮৫ কোটি টাকা। এবার আসতে চলেছে পাঠান ২ ।

আরও পড়ুন: প্যারিস ফ্যাশন উইকে ডেবিউ! মেটালিক করসেটে আলিয়া ব়্যাম্পে পা রাখতেই...

এক টানা ফ্লপের পর, বক্স অফিসে হাজার কোটি পার করে কিং খানকে হারানো দাপট ফিরিয়ে দিয়েছিল ‘পাঠান’। এবার শুরু হয়েছে সেই ছবির সিক্যুয়েলের কাজ।  অর্থাৎ শুরু হয়েছে ‘পাঠান টু’র শুটিং, মিলল বড় এক খবর।
যশরাজের স্পাই ইউনিভার্সে শাহরুখের ‘পাঠান’-এর গল্পকার ছিলেন আব্বাস টায়ারওয়ালা। দ্বিতীয় ছবির গল্পও তাঁর লেখা। ইতিমদ্ধে শেষ হয়েছে গল্প লেখা । এবার শুরু হয়েছে সংলাপ লেখার কাজ।

আরও পড়ুন: বিতর্কের 'রেপ-টেপে'-র জেরে একের পর এক অনুষ্ঠান বাতিল! 'লোকেরা ভুল বলতে পছন্দ করে', ফের বেফাঁস ডোনা...

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন গল্পকার নিজেই। তবে ছবিতে খলনায়কের চরিত্রে কে বা পরিচালনা কে করবেন,তা অবশ্য খোলসা করেননি আব্বাস। যদিও এটা নিশ্চিত যে, সিদ্ধার্থ আনন্দ এই ছবিটির পরিচালক থাকছেন না। কেননা তার হাতে রয়েছে এক বড় প্রোজেক্ট, শাহরুখ-সালমানের ‘টাইগার ভার্সেস পাঠান’।
ধরে নেওয়া যাচ্ছে, অন্য কারও হাতেই থাকতে পারে ‘পাঠান টু’ পরিচালনার কাজ। যদিও ছবিটি কবে মুক্তি পাবে, তা নিয়ে কিছু বলেননি আব্বাস টায়ারওয়ালা। এ বছরের শুরুতেই জানিয়ে দেওয়া হয়েছিল ‘পাঠান টু’ ছবিটি তৈরি হওয়ার ব্যাপারে। এখানে আবারও শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনকেই দেখা যায়। জানা যায় অনুযায়ী আদিত্য চোপড়া নিজে এই ছবিটি পরিচালনা করতে পারেন।

আরও পড়ুন:  খুলে ফেলেছেন বিয়ের আংটিও! প্যারিস থেকেই বিচ্ছেদ নিয়ে বড় ইঙ্গিত ঐশ্বর্যর...

এদিকে শাহরুখের ‘কিং’ ছবিটি নিয়েও আপডেট দিয়েছেন আব্বাস। জানিয়েছেন, ছবির সংলাপ লেখার কাজ শুরু করেছেন তিনি। সুজয় ঘোষের সঙ্গে এটাই প্রথম ছবি কিং খানের। স্বাভাবিক ভাবেই ছবিটি নিয়ে কৌতূহল তৈরি হয়ে গেছে মানুষের মধ্যে। এই ছবিটি সুহানা খানের প্রথম ছবিও হতে চলেছে। বাবা ও মেয়েকে একসঙ্গে দেখতেও মুখিয়ে রয়েছেন অনুগামীরা। এপ্রিল থেকে মুম্বইতে এই ছবির শ্যুটিং শুরু হবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.