Uluberia: প্রচারের মধ্যেই বড়সড় দুর্ঘটনায় বিজেপি প্রার্থী, ভাঙল পাঁজরের হাড়-কলারবোন!

 বিজেপির অভিযোগ, সম্পূর্ণ পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল। কেন? কারণ, একটি টোটো গাড়ি নাকি...

Updated By: May 6, 2024, 05:45 PM IST
Uluberia: প্রচারের মধ্যেই বড়সড় দুর্ঘটনায় বিজেপি প্রার্থী, ভাঙল পাঁজরের হাড়-কলারবোন!

শুভাশিস মণ্ডল: দলীয় প্রচার সারার সময় প্রচারের টোটো উলটে গুরুতর আহত উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরুণ উদয় পাল চৌধুরী। এদিন শ্যামপুরে চন্দনপুর এলাকায় তিনি টোটো করে প্রচার সারছিলেন। সেই সময় টোটো উলটে গিয়ে পড়ে রাস্তার পাশে। এই ঘটনায় গুরুতর জখম হন উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরুণ উদয় পাল চৌধুরী। 

গুরুতর আহত অবস্থায় উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরুণ উদয় পাল চৌধুরীকে নিয়ে আসা হয় উলুবেড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে। বিজেপির অভিযোগ, সম্পূর্ণ পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল। হাওড়া গ্রামীণ জেলা বিজেপির যুব সভাপতি শুভ্র মাঝি অভিযোগ করেছেন, অরুণবাবু যখন সরু রাস্তায় টোটোয় করে প্রচার সারছিলেন। সেই সময় দুটি বাইক খুব দ্রুত গতিতে টোটোর পাশ দিয়ে যায়।

তাঁর দাবি, এর জেরে টোটোর চাকা রাস্তার পাশে নেমে যায়। যার ফলেই এই দুর্ঘটনা ঘটে। প্রার্থী উদয় পাল চৌধুরীর কলার-বোনের ও পাঁজরের হাড় ভেঙে গিয়েছে। এই অবস্থায় তাঁর পক্ষে আর প্রচার করা সম্ভব নয় বলেই জানা দলীয় সূত্রে খবর। এই ঘটনায় জোর শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ভোটের আগেই প্রার্থীর এমন দুর্ঘটনা!

আরও পড়ুন, Lok Sabha Election 2024: তৃতীয় দফায় ১৪৩ কোম্পানি আধাসেনার ঘেরাটোপে ভোটগ্রহণ মালদার ২ আসনে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.