Cooch Behar: সেপটিক ট্যাঙ্কে নেমে আর উঠলেন না ২ শ্রমিক, মর্মান্তিক ঘটনা কোচবিহারে

সোমবার সকালে চাপাগুড়ি এলাকায় একটি সেপটিক ট্য়াঙ্কের সেন্টারিং খুলতে যান। কিন্তু ট্যাঙ্কে নামার বেশ কিছুক্ষণ পরও তারা আর উপরে উঠে না আসায় পাড়ায় হইচই পড়ে যায়

Updated By: May 30, 2022, 06:09 PM IST
Cooch Behar: সেপটিক ট্যাঙ্কে নেমে আর উঠলেন না ২ শ্রমিক, মর্মান্তিক ঘটনা কোচবিহারে

দেবজ্যোতি কাহালি: সেপটিক ট্যাঙ্কের কাজ করতে গিয়ে মৃত্যু হল ২ শ্রমিকের। সোমবার এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে কোচবিহারের চকচকা অঞ্চলের চাপাগুড়ি এলাকায়। মৃত ২ শ্রমিকের নাম প্রণব সরকার ও বিজয় সরকার।

মৃত ওই ২ শ্রমিক পেশায় সেন্টারিং কর্মী। সোমবার সকালে চাপাগুড়ি এলাকায় একটি সেপটিক ট্য়াঙ্কের সেন্টারিং খুলতে যান। কিন্তু ট্যাঙ্কে নামার বেশ কিছুক্ষণ পরও তারা আর উপরে উঠে না আসায় পাড়ায় হইচই পড়ে যায়। স্থানীয় লোকজন এসেই ওই ট্য়াঙ্ক থেকে অচৈতন্য অবস্থায় ২ জনকে উদ্ধার করেন। 

অচৈতন্য অবস্থায় ওই ২ শ্রমিককে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় কোচবিহারের মহারাজা জিতেন্দ্র নারায়ণ সরকারি মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে। সেখানেই তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। 

পুলিস সূত্রে খবর, মৃত প্রণব সরকারের বয়স ৩৯। বাড়িতে রয়েছেন স্ত্রী ও দুই মেয়ে। অন্যদিকে, মৃত বিজয় সরকারের বয়স ৪৫ বছর। পরিবারে রয়েছেন তাঁর স্ত্রী ও ২ পুত্র সন্তান। কীভাবে এমন দুর্ঘটনা তা এখনও স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে, ট্য়াঙ্কের বিষাক্ত গ্যাসেই মৃত্যু হয়েছে ওই ২ জনের।

আরও পড়ুন-'আমার দলের লোক হলে টেনে চারটে থাপ্পড় মারতাম', ডিএম-র কাছে ক্ষোভ উগরে দিলেন মুখ্যমন্ত্রী  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.