প্রেমের সম্পর্কে ঝামেলা, অভিমানে আত্মঘাতী দ্বাদশ শ্রেণীর ছাত্রী

পরিবারের অভিযোগ, প্রেমের সম্পর্কে ফাটলের কারণেই আত্মঘাতী প্রেমিকা। রবিবার সকালবেলা মেয়েটির বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ।

Updated By: Oct 26, 2020, 02:13 PM IST
প্রেমের সম্পর্কে ঝামেলা, অভিমানে আত্মঘাতী দ্বাদশ শ্রেণীর ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: সম্পর্কের তৃতীয় ব্যক্তির আগমনে আর তাতেই প্রেমিক প্রেমিকার সম্পর্কে ব্যাঘাত। ঝামেলা চলছিল দীর্ঘদিন কিছুতেই বনিবনা হচ্ছিল না। দিনের পর দিন চলছিল অশান্তি। আর এভাবেই চরমে পৌঁছেছিল মান-অভিমানের পালা। আর তার জেরেই আত্মঘাতী তরুণী রবিবার ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার গড়িয়া পাঁচপোতায়।

অভিযোগ প্রেমের সম্পর্কে ফাটলের কারণেই আত্মঘাতী প্রেমিকা। রবিবার সকালবেলা মেয়েটির বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। জানা গিয়েছে দ্বাদশ শ্রেণীর ছাত্রী রমা পরামানিকের সঙ্গে বিগত দুবছর ধরে প্রেমের সম্পর্ক ছিল মল্লিকপুরের বাসিন্দা কমল সিং-এর। 

অভিযোগ সম্প্রতি কমল এর সঙ্গে অন্য আরেকটি মেয়ের সম্পর্কের কথা জানতে পারে রমা সেখান থেকেই অশান্তির সূত্রপাত তা নিয়েই কমল এবং রম এর মধ্যে অশান্তি চলছিল বলে জানা গিয়েছে শনিবার রাতে ফের দুই তরুণ-তরুণীর বচসা বাধে এরপর চরমে পৌঁছে বাক বিতণ্ডা, এরপরই রবিবার আত্মহত্যার পথ বেছে নেয় রমা ঘটনা জানাজানি হলে ঘটনাস্থলে পৌঁছে নরেন্দ্রপুর থানার পুলিশ অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে তরুণের মৃত্যুর পিছনে আর কোনো কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে

.