কোটি কোটি টাকার দুর্নীতি! দলীয় প্রধানকে অপসারণের দাবিতে বিক্ষোভ তৃণমূল কর্মীদের

তৃণমূলের মালদা জেলার সাধারণ সম্পাদক শুভময় বসু বলেন, "কিছু প্রধান নিজেকে সবকিছুর ঊর্ধ্বে ভাবছে। আর তার ফলেই এই পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। দল নজর রাখছে। দল ব্যবস্থা নেবে।"

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 16, 2020, 01:26 PM IST
কোটি কোটি টাকার দুর্নীতি! দলীয় প্রধানকে অপসারণের দাবিতে বিক্ষোভ তৃণমূল কর্মীদের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দলীয় প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে তাঁকে অপসারণের দাবিতে বিডিও অফিসে বিক্ষোভ দেখালেন তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য ও তৃণমূল কর্মীরা। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক ২ নম্বর ব্লকে। 

অভিযোগ, কালিয়াচক ২ নম্বর ব্লকের মোথাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান নিলুফা ইয়াসমিন কয়েক কোটি টাকার দুর্নীতি করেছেন। তাঁর বিরুদ্ধে দলীয় স্তরে ও প্রশাসনের কাছে বার বার অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। বাধ্য হয়ে অন্যান্য পঞ্চায়েত সদস্যরা পঞ্চায়েতের উপসমিতিগুলিতে অনাস্থা আনেন। তৃণমূল পঞ্চায়েত সদস্যদের অভিযোগ, তাঁদেরকে না জানিয়ে এই অনাস্থা বৈঠক হঠাৎ বাতিল করে দেন কালিয়াচক ২ নম্বর ব্লকের বিডিও সঞ্জয় ঘিসিং। প্রধানকে বাঁচানোর জন্যই তিনি এটা করেন। আর সেই কারণেই আজ তাঁরা বিডিও অফিসে বিক্ষোভ দেখাচ্ছেন বলে জানিয়েছেন তৃণমূল কর্মীরা। 

গোটা ঘটনা নিয়ে পঞ্চায়েত প্রধান নিলুফা ইয়াসমিন এর কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও পঞ্চায়েতের উপপ্রধান সাইদুল শেখ বলেন ভিত্তিহীন অভিযোগ করছেন সদস্যরা কোনওরকম কোনও দুর্নীতি হয়নি। অন্যদিকে এই ঘটনায় কালিয়াচক ২ নম্বর ব্লকের বিডিও সঞ্জয় সিংয়েরও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জেলা বিজেপির সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন গোটা জেলা জুড়ে তৃণমূলের পঞ্চায়েতের প্রধান দুর্নীতি করেছেন। আগে আমরা যা বলতাম এখন তাদের দলের সদস্যরাই বলছেন। এইরকম বিক্ষোভ আরও হবে।  দুর্নীতির অভিযোগ কার্যত স্বীকার করে নিয়েছে তৃণমূল জেলা নেতৃত্ব। তৃণমূলের মালদা জেলার সাধারণ সম্পাদক শুভময় বসু বলেন, "কিছু প্রধান নিজেকে সবকিছুর ঊর্ধ্বে ভাবছে। আর তার ফলেই এই পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। দল নজর রাখছে। দল ব্যবস্থা নেবে।"

আরও পড়ুন,বিজেপি নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ, ভাঙল বাড়ির ছাউনি

.