Soukat Molla: 'খুনের পরিকল্পনা করা হয়েছে আমাকে', চাঞ্চল্যকর অভিযোগ ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়কের

তৃণমূল বিধায়ক আরও বলেন, এটি একেবারে রাজনৈতিক উদ্দ্যেশ করার পরিকল্পনা হয়েছে

Updated By: Feb 12, 2022, 12:55 PM IST
Soukat Molla: 'খুনের পরিকল্পনা করা হয়েছে আমাকে', চাঞ্চল্যকর অভিযোগ ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: তাঁকে খুনের পরিকল্পনা করা হয়েছে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক সওকত মোল্লা। অভিযোগের তির আইএসএফ আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে এখনওপর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। 

শনিবার সকালে জীবনতলা কলেজে ক্য়ানিং পূর্ব(Canning East) বিধানসভার সব বুথ সভাপতিদের সঙ্গে বৈঠক করেন সওকত মোল্লা(Soukat Molla)। ওই বৈঠকের পর তৃণমূল বিধায়ক বলেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের সময় আসলাম মোল্লার নেতৃত্বে আমাকে খুনের পরিকল্পনা হয়েছিল। ওদের মধ্য়ে থেকে একজন ফোন করে বিষয়টি আমাকে জানায়। বিষয়টি আমি জেলা পুলিস সুপারকে বলি এবং জীবনতলা থানার ওসিকেও বলি। তাদের তত্পরতায় আসমত সেখ নামে একজনকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৪ টি বন্দুক পাওয়া গিয়েছে। অপারেশন চালানোর জন্য ওরা একটি গাড়িও কেনে। সেটিকে ভাঙড়ের একটি আম বাগান থেকে উদ্ধার করা হয়। সেখানে পুলিসের স্টিকার পাওয়া। আমার অনুমান পুলিসের স্টিকার লাগিয়েই অপারেশন করার পরিকল্পনা ছিল। খবর পেয়েছি আসলাম মোল্লা ও মোজাফফর বলে একজনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন- আজব ভোট শিলিগুড়িতে, খেতে ব্যস্ত প্রিসাইডিং অফিসার; রমরমিয়ে চলছে ভোট প্রক্রিয়া

তৃণমূল বিধায়ক আরও বলেন, এটি একেবারে রাজনৈতিক উদ্দ্যেশ করার পরিকল্পনা হয়েছে। এখানে আইএসএফ(ISF) বা সিপিএমের কোনও জমি নেই। আইএসএফ এর পেছনে রয়েছে। যে আসমত সেখকে গ্রেফতার করা হয়েছে সে ১৫-২০টি খুনের আসামী। বিষয়টি আমি পার্থ চট্টোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছি। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গেও কথা বলব। 

সিপিএম থেকে তৃণমূলে যোগ দেওয়ার পর দলে ক্রমশ প্রভাব বেড়েছে শওকত মোল্লার। ক্য়ানিং পূর্ব বিধানসভা থেকে দুবার বিধায়কও হয়েছেন। সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার কোঅর্ডিনেটরও নির্বাচিত হয়েছেন সওকত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.