Siliguri Municipal Election: আজব ভোট শিলিগুড়িতে, খেতে ব্যস্ত প্রিসাইডিং অফিসার; রমরমিয়ে চলছে ভোট প্রক্রিয়া

প্রিসাইডিং অফিসার জানিয়েছেন যে পরিকাঠামোর অভাব থাকায় তিনি যতটা বেশি পেরেছেন ইভিএম ঢাকার চেষ্টা করেছেন

Updated By: Feb 12, 2022, 12:14 PM IST
Siliguri Municipal Election: আজব ভোট শিলিগুড়িতে, খেতে ব্যস্ত প্রিসাইডিং অফিসার; রমরমিয়ে চলছে ভোট প্রক্রিয়া
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলছে ভোট, কিন্তু নেই প্রিসাইডিং অফিসার। এমিনি ছবি দেখা গেল শিলিগুড়ির ৪ নম্বর ওয়ার্ডে দেখা গেল এই আজব ছবি। এই ওয়ার্ডের দুটি ভোট কেন্দ্রে দেখা গেছে এই আজব ছবি। 

একজন খেতে গেছেন এবং অন্যজন সেক্টর অফিসারের সঙ্গে মিটিং-এ ব্যস্ত। এমনটাই জানা এই এই দুই ওয়ার্ড থেকে পাওয়া খবরে। প্রিসাইডিং অফিসার জানিয়েছেন যে সদ্য খেয়ে ফিরেছেন এবং ভোট প্রক্রিয়া নির্বিঘ্নেই চলছে। অন্যজন জানিয়েছেন তিনি ভোটগ্রহণ কেন্দ্রের বাইরে যাননি। সামনেই ছিলেন এবং সেক্টর অফিসারের সঙ্গে কথা বলছিলেন। 

আরও পড়ুন: Municipal Election 2022: শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে উত্তেজনা, BJP-র শঙ্কর ঘোষের সঙ্গে তৃণমূল কর্মীদের তীব্র বচসা

আরও পড়ুন: Asansol Municipal Election: জিতেন্দ্র তিওয়ারির স্ত্রীকে হেনস্থার অভিযোগ, বুথে বিক্ষোভ তৃণমূলের

ভোট কেন্দ্রে ইভিএম বাইরে থেকে দেখা যাচ্ছে এবং ভোট কোথায় দেওয়া হচ্ছে সেটাও দেখা যাচ্ছে। এই অভিযোগের ক্ষেত্রে প্রিসাইডিং অফিসার জানিয়েছেন যে পরিকাঠামোর অভাব থাকায় তিনি যতটা বেশি পেরেছেন ইভিএম ঢাকার চেষ্টা করেছেন। 

অন্যদিকে শিলিগুড়ি পুরনিগমের ভোট ঘিরে শনিবার সকাল থেকেই উত্তপ্ত শিলিগুড়ি।  ২৪ নম্বর ওয়ার্ডে বিজেপির প্রার্থী, বিধায়ক শঙ্কর ঘোষ (Shankar Ghosh)। সকাল থেকেই এলাকায় ঘুরছেন তিনি। অভিযোগ, বিজেপি প্রার্থী একটি বুথে গেলে তাঁকে ঘিরে ধরেন শাসকদলের নেতা-কর্মীরা। শাসকদলের বিরুদ্ধে এলাকার মানুষদের প্রভাবিত করার অভিযোগ করেছেন শঙ্কর। তৃণমূল এবং পুলিসের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই ওয়ার্ডেরই নির্দল প্রার্থী তথা বহিষ্কৃত তৃণমূল নেতা বিকাশরঞ্জন সরকার। শাসক দল এবং পুলিস মিলে ভোট প্রক্রিয়াকে বানচাল করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি। পাল্টা তৃণমূল প্রার্থী প্রতুল চক্রবর্তী অভিযোগ করেন, হার নিশ্চিত জেনে বিরোধীরা  ইচ্ছাকৃত ভাবে গন্ডগোল করছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.