Canning Death: রাতেই ডেকে নিয়ে গিয়েছিল ২ বন্ধু, বাড়ির কাছেই মিলল তৃণমূল বুথ সভাপতির মৃতদেহ

Canning Death: যে দুই বন্ধু রবীন্দ্রনাথকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল তাদের আটক করা হয়েছে। পাশাপাশি আরও ৪ জনকে আটক করে জিজ্ঞাসবাদ করা হচ্ছে। যাদের আটক করা হয় হয়েছে তারা সবাই তৃণমূল সমর্থক  

Updated By: Jun 13, 2024, 10:01 AM IST
Canning Death: রাতেই ডেকে নিয়ে গিয়েছিল ২ বন্ধু, বাড়ির কাছেই মিলল তৃণমূল বুথ সভাপতির মৃতদেহ

প্রসেনজিত্ সরদার: ভোটের পরও বিক্ষিপ্ত হিংসা। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে খুন হলেন এক তৃণমূল কর্মী। তাকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। রবীন্দ্রনাথ মণ্ডল নামে ওই তৃণমূল কর্মীর বাড়ি ক্যানিং পূর্ব বিধানসভার তামুলদায়। বুধবার রাতে তাকে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ তার পরিবারের। ওই ঘটনায় এখনওপর্যন্ত ৬ জনকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন-তাপপ্রবাহের কবল থেকে বেরিয়ে আসছে বাংলা, আজ থেকে বিক্ষিপ্ত বৃষ্টি শুরু জেলায় জেলায়

ক্যানিংয়ের এসডিপিও রাম মণ্ডল জানিয়েছেন রবীন্দ্রনাথ মণ্ডল খুনের ঘটনায় এখনওপর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে।তাদের জিজ্ঞাসাবাদ চলছে। খুনের পেছনে কারা রয়েছে তা জানার চেষ্টা চলছে।

এদিকে, মৃত রবীন্দ্রনাথ মণ্ডলের পরিবারের দাবি, বুধবার রবীন্দ্রনাথের ২ বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তার পর থেকে সে আর বাড়ি ফেরেনি। বেশ রাত হয়ে যাওয়ার পরও রবীন্দ্রনাথ বাড়ি না ফেরায় তার খোঁজাখুঁজি শুরু হয়ে যায়। তখনই দেখা যায় বাড়ির কাছের মৃত অবস্থায় পড়ে রয়েছে রবীন্দ্রনাথ। শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে খুন করা হয়েছে।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসেছিলেন এলাকার বিধায়ক শওকত মোল্লা। তিনি নিহতের পরিবারকে আস্বস্ত করেন। পাশাপাশ তিনি দাবি করেন, যারা ওই খুনের সঙ্গে জড়িত তাদের গ্রেফতার করতে হবে।

ওই ঘটনায় এখনওপর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে। এনিয়ে পুলিসের তরফে বলা হয়, মৃতদেহ পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। বাড়ির লোক কী অভিযোগ করে দেখা যাক। তার পর তদন্ত করে যা পাওয়া য়াবে সই অনুযায়ী কাজ করা হবে। দেহ যে আঘাতের চিহ্ন রয়েছে তা দুর্ঘঠনায় হতে পারে বা অন্য কোনও কারণেও হতে পারে। এনিয়ে তদন্ত চলছে। নিহত ব্যক্তি তৃণমূল কংগ্রেসের বুথ কমিটির সেক্রেটারি ছিলেন।

সূত্রের খবর, যে দুই বন্ধু রবীন্দ্রনাথকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল তাদের আটক করা হয়েছে। পাশাপাশি আরও ৪ জনকে আটক করে জিজ্ঞাসবাদ করা হচ্ছে। যাদের আটক করা হয় হয়েছে তারা সবাই তৃণমূল সমর্থক। রবীন্দ্রনাথের স্ত্রী পুলিসকে জানিয়েছেন ভোট মেটার পর বারবারেই ওই দুই বন্ধু স্বামীকে ডেকে নিয়ে যেত।

ওই ঘটনা নিয়ে বিদায়ক সওকত মোল্লা বলেন, রবীন্দ্রনাথ আমাদের বুথের সেক্রেটারি। খুব ভালো ছেলে। এখনওপর্যন্ত যা খবর পাচ্ছি পুলিস তদন্ত করছে। পোস্টমর্টেম না হলে কিছু বোঝা যাবে না। পাশাপাশি এর সঙ্গে কোনও রাজনীতি বা অন্য কিছু রয়েছে কিনা তাও তদন্ত সাপেক্ষ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.