Teacher Arrested: সুন্দরবন-বীরভূমে গা ঢাকা দিয়েছিলেন, ছাত্রীর মারাত্মক অভিযোগে শিক্ষককে ধরল পুলিস

Teacher Arrested: ধৃতের বিরুদ্ধে পকসো আইনের ৬ নম্বর ধারায় মামলা রুজু করেছে পুলিস। ধৃতকে আজ বারুইপুর আদালতে পেশ করা হচ্ছে।  জিজ্ঞাসবাদের জন্য তাকে হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস

Updated By: Mar 7, 2024, 12:05 PM IST
Teacher Arrested: সুন্দরবন-বীরভূমে গা ঢাকা দিয়েছিলেন, ছাত্রীর মারাত্মক অভিযোগে শিক্ষককে ধরল পুলিস

তথাগত চক্রবর্তী: মারাত্মক অভিযোগ ছিল শিক্ষকের বিরুদ্ধে। সেই অভিযোগ দায়েরের পর দক্ষিণ ২৪ পরগনার বলরামপুরের মন্মথনাথ বিদ্যামন্দিরের এক শিক্ষককে হন্যে হয়ে খুঁজছিল পুলিস। কিন্তু অভিযোগ ওঠার পর থেকেই তিনি বেপাত্তা হয়ে যান। কিন্তু শেষরক্ষা হল না। গোপন খবরের ভিত্তিতে তাকে ধরে আনল নরেন্দ্রপুর থানার পুলিস।

আরও পড়ুন-নিরাপত্তার মোড়কে গোটা শহর, ৩৭০ ধারা রদের পর আজ শ্রীনগরে মোদীর সভা

কী অভিযোগ ওই শিক্ষকের বিরুদ্ধে? অভিযোগ, গত ১০ জানুয়ারি তারক চন্দ্র ঘোষ নামে ওই শিক্ষক স্কুল চত্বরেই সপ্তম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন করেন। ওই ছাত্রী বাড়ি গিয়ে গোটা ঘটনা বাড়িতে বলেন। মেয়ের কাছ থেকে জানতে পেরে ছাত্রীর বাবা অভিযোগ করেন নরেন্দ্রপুর থানায়। তার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন ওই শিক্ষক।

পুলিস সূত্রে জানা গিয়েছে অভিযুক্ত শিক্ষক দীর্ঘদিন সুন্দরবনের প্রত্যন্ত অঞ্চল ও বীরভূমে গা ঢাকা দিয়েছিল। অভিযোগের ভিত্তিতে তল্লাশি চালালালেও তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে তার মোবাইল ফোনের টাওয়ার লোকেশন দেখে তার সন্ধান পেয়ে যায় পুলিস। পুলিসের সোর্সের খবরের ভিত্তিতে অভিযুক্তকে নরেন্দ্রপুর থানা এলাকার রানিয়া থেকে।

ধৃতের বিরুদ্ধে পকসো আইনের ৬ নম্বর ধারায় মামলা রুজু করেছে পুলিস। ধৃতকে আজ বারুইপুর আদালতে পেশ করা হচ্ছে।  জিজ্ঞাসবাদের জন্য তাকে হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস। ইতিমদ্যেই ওই ছাত্রীর জাবানবন্দি ও শারীরিক পরীক্ষা হয়ে গিয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.