শহিদ দুই জওয়ানকে শেষ শ্রদ্ধা জানানোর অপেক্ষায় তেহট্ট-বাউড়িয়া

বিমানবন্দরেই সিআরপিএফের তরফে ওই দুই শহিদ জওয়ানকে শেষশ্রদ্ধা জানানো হবে।

Updated By: Feb 16, 2019, 11:06 AM IST
শহিদ দুই জওয়ানকে শেষ শ্রদ্ধা জানানোর অপেক্ষায় তেহট্ট-বাউড়িয়া

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামায় জঙ্গিহানায় শহিদ দুই সিআরপিএফ জওয়ানের দেহ ফিরছে আজ, শনিবার। নদিয়ার তেহট্টের সুদীপ বিশ্বাস ও হাওড়ার বাউড়িয়ার বাবলু সাঁতরার কফিনবন্দি দেহ নয়াদিল্লি থেকে বিশেষ বিমানে কলকাতায় আসছে। সকাল ১১টা থেকে সাড়ে ১১টা নাগাদ আসতে পারে বলে খবর।

আরও পড়ুন: দিল্লি থেকে ফোন খোঁজ মুখ্যমন্ত্রীর, শহিদ জওয়ানদের পরিবারের পাশে থাকার নির্দেশ বিধায়কদের

বিমানবন্দরেই সিআরপিএফের তরফে ওই দুই শহিদ জওয়ানকে শেষশ্রদ্ধা জানানো হবে। তার পর দেহ নিয়ে যাওয়া হবে তাঁদের বাড়িতে। সেখানে দুই জওয়ানের পরিবার অপেক্ষায় রয়েছে।

দুই জওয়ানের বাড়িতে হাজির হয়েছেন পরিজনরা। প্রতিবেশী থেকে শুরু করে গ্রামের বাসিন্দারা হাজির হয়েছেন শহিদ সুদীপ ও বাবলুর বাড়ির বাইরে। সকলেই শেষশ্রদ্ধা জানাতে চান শহিদ আধা সেনা জওয়ান সুদীপ বিশ্বাস ও বাবলু সাঁতরাকে।

আরও পড়ুন: বলে গিয়েছিলেন, 'তাড়াতাড়ি ফিরব'... কফিনবন্দি হয়ে ফিরছেন পুলওয়ামায় শহিদ নদিয়ার সুদীপ

সুদীপ বিশ্বাস পরিবারের তরফ থেকে জানা গিয়েছে, বুধবার বোনের সঙ্গে শেষবার কথা হয়। বাড়ি তৈরি নিয়ে আলোচনা হয়। ফোনে ভাগনির সঙ্গে খুনসুটিও করেন সুদীপ বিশ্বাস। বৃহস্পতিবার বাবার সঙ্গে কথা হয়েছিল তাঁর। বাবার কাছ থেকে পরিবারের সকলের সম্পর্কে খোঁজ নেন। বাবার কাজ সম্পর্কে জানতে চান তিনি। বাবার খাওয়া হয়েছিল কি নাও জানতে চান তিনি। সেই শেষ তার পর...।

আরও পড়ুন: ‘তোমাদের সঙ্গে থাকব বাকি জীবনটা’, ছুটিতে বাড়ি ফিরে বলেছিলেন শহিদ সিআরপিএফ হাওড়ার বাবলু

হাওড়ার বাউড়িয়ায় শহিদ বাবলু সাঁতরার বাড়ির পরিস্থিতিও একই রকম। সেখানেও পরিজন, প্রতিবেশী থেকে গ্রামের বাসিন্দারাও হাজির হয়েছেন। প্রত্যেকেই অপেক্ষা করছেন শহিদ বাবলু সাঁতরাকে শেষশ্রদ্ধা জানানোর জন্য।

.