ইসলামপুরের ছাত্র খুনের তদন্তভার সিআইডি-কে দিল রাজ্য সরকার

কার গুলিতে ওই দুই প্রাক্তন ছাত্রের মৃত্যু হয়েছে, তার সদুত্তর দিতে পারেনি জেলা পুলিসও। তাই নিরপেক্ষ তদন্তের দাবি জোরালো হচ্ছিল ইসলামপুরে।

Updated By: Sep 27, 2018, 05:43 PM IST
ইসলামপুরের ছাত্র খুনের তদন্তভার  সিআইডি-কে দিল রাজ্য সরকার

 

নিজস্ব প্রতিবেদন: ইসলামপুরের দাঁড়িভিট হাইস্কুলে প্রাক্তন ছাত্র খুনের ঘটনায় তদন্তভার গেল সিআইডির হাতে। শুক্রবার একথা ঘোষণা করলেন উত্তর দিনাজপুরের পুলিস সুপার।

বৃহস্পতিবারই রাজ্যের স্বরাষ্ট্র সচিবের নির্দেশে, ছাত্র মৃত্যুর ঘটনার তদন্ত জেলা পুলিশের কাছ থেকে সিআইডিকে দেওয়া হয়। এখনও এই ঘটনায় পুলিস কাউকেই গ্রেফতার করতে পারেনি।  নিহত ছাত্রের পরিবার সহ গ্রামবাসীরা সকলেই দাবি তুলেছেন, পুলিসের গুলিতেই মৃত্যু হয়েছে রাজেশ সরকার ও তাপস বর্মনের।  গুলিবিদ্ধ হয়ে এখনও হাসপাতালে চিকিত্সাধীন বিপ্লব সরকার নামে আরও এক ছাত্র।

আরও পড়ুন: কলকাতায় ফের বসে গেল ব্রিজ! এই মুহূর্তের বড় খবর

কার গুলিতে ওই দুই প্রাক্তন ছাত্রের মৃত্যু হয়েছে, তার সদুত্তর দিতে পারেনি জেলা পুলিসও। তাই নিরপেক্ষ তদন্তের দাবি জোরালো হচ্ছিল ইসলামপুরে। সেই দাবি বিবেচনা করেই এই ঘটনার তদন্তভার সিআইডির হাতে দিল স্বরাষ্ট্র সচিব। প্রয়োজনে ওই দুই ছাত্রের ময়নাতদন্ত ফের করা হবে পারে বলে সূত্রের খবর।

আরও পড়ুন: কীভাবে খুন করা হবে সাত বছরের মেয়েকে, খেতে বসে স্বামীকে পরামর্শ দিয়েছিলেন স্ত্রী!

সূত্রে আরও জানা যাচ্ছে, বিশেষ তদন্তকারী দল গঠন করবে সিআইডি।  ঘটনাস্থল ফের পরিদর্শন করবেন সিআইডি তদন্তকারীরা। নিহতদের পরিবার ও গ্রামবাসীদের সঙ্গেও কথা বলা হবে।

প্রসঙ্গত, ইসলামপুরে দাঁড়িভিট হাইস্কুলে শিক্ষক নিয়োগ ঘিরে অশান্তির জেরে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ওই স্কুলের প্রাক্তন দুই ছাত্রের। তা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি।

 

.