"উনি হারের মধ্যে জয় দেখেন" মমতাকে কটাক্ষ কৈলাস বিজয়বর্গীয়র

প্রধানমন্ত্রীর সভা প্রস্তুতি নিয়ে বিজেপির সহযোগী বিভিন্ন মোর্চার নেতাদের নিয়ে জলপাইগুড়ির শ্রীদয়াল হলে মঙ্গলবার এক সভায় যোগ দেন বিজেপির রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

Updated By: Feb 5, 2019, 10:16 PM IST
"উনি হারের মধ্যে জয় দেখেন" মমতাকে কটাক্ষ কৈলাস বিজয়বর্গীয়র

নিজস্ব প্রতিবেদন : রাজীব কুমার মামলায় মঙ্গলবার সুপ্রিম কোর্ট জানায়, রাজীব কুমারকে সিবিআইয়ের সামনে হাজিরা দিতে হবে। কিন্তু তাঁকে গ্রেফতার করা যাবে না। দেশের শীর্ষ আদালতের সুপ্রিম নির্দেশের পর ধরনা মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, "এটা আমাদের নৈতিক জয়। বিচার ব্যবস্থার উপর ভরসা রয়েছে।" মমতার এই 'নৈতিক জয়' কে কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

আরও পড়ুন - ধরনায় মুখ্যমন্ত্রী! গণতন্ত্রে এর চেয়ে লজ্জার কী হতে পারে! পুরুলিয়ায় তোপ যোগীর

প্রধানমন্ত্রীর সভা প্রস্তুতি নিয়ে বিজেপির সহযোগী বিভিন্ন মোর্চার নেতাদের নিয়ে জলপাইগুড়ির শ্রীদয়াল হলে মঙ্গলবার এক সভায় যোগ দেন বিজেপির রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। সেখানেই মমতার নৈতিক জয়ের প্রসঙ্গে তিনি বলেন, "উনি হারের মধ্যে জয় দেখেন। আগামী দিনে সমস্ত রায় এমনই আসবে। তিনি হারতে থাকবেন আর মনে মনে বলবেন আমি জিতেছি।" সেই সঙ্গে সুপ্রিম কোর্টের রায়ের প্রসঙ্গে তিনি আরও বলেন, "এ রায়ে প্রজাতন্ত্রের জয় হয়েছে। এই হার রাজ্যের হার। রায়ে গরিব ও ভুক্তভোগী লোকের জয় হয়েছে।"  

আরও পড়ুন - জানালা খোলা নিয়ে বচসা! চলন্ত ট্রেনে ছাত্রীকে হেনস্তা, সর্বস্ব লুটের অভিযোগ

যোগী আদিত্যনাথের সভায় কপ্টার নামার অনুমতি মেলেনি, ময়নাগুড়িতে প্রধানমন্ত্রীর সভায় কি হবে? বিকল্প কিছু ভাবছেন? রাজ্য কেমন সহযোগিতা করছে? উত্তরে কৈলাস বিজয়বর্গীয় জানান, "আমরা রাজ্যের অপেক্ষা করি না। আমাদের সঙ্গে সহযোগিতা করে না। যোগীর সভায় হেলিকপ্টার না নামার অনুমতি দিলেও প্রধানমন্ত্রীর সম্মান মাথায় রেখে ময়নাগুড়ির সভায় হেলিকপ্টার নামার অনুমতি দেবে রাজ্য।"

.