SER Trains Rescheduled: ফের বদলাল কয়েকটি ট্রেনের সময়সূচি! দেখে নিন, কোন ট্রেন কখন ছাড়বে...

SER Trains Rescheduled: সংকট কাটছেই না দক্ষিণ-পূর্ব রেলে। ফের কয়েকটি ট্রেন রিশিডিউল করার বিজ্ঞপ্তি প্রকাশ করল দক্ষিণ-পূর্ব রেল কর্তৃপক্ষ।

Updated By: Jul 16, 2024, 01:03 PM IST
SER Trains Rescheduled: ফের বদলাল কয়েকটি ট্রেনের সময়সূচি! দেখে নিন, কোন ট্রেন কখন ছাড়বে...

অয়ন ঘোষাল: সংকট কাটছেই না দক্ষিণ-পূর্ব রেলে। আজ, মঙ্গলবার (১৬ জুলাই) ফের কয়েকটি ট্রেন রিশিডিউল করার বিজ্ঞপ্তি প্রকাশ করল দক্ষিণ-পূর্ব রেল কর্তৃপক্ষ।  

আরও পড়ুুন: Kolkata: চোখ কপালে! ক্রেতার কাছ থেকে বেশি দাম নিয়ে টাস্ক ফোর্সকে দাম কম বললেন ধূর্ত বিক্রেতা!

1) ১২৮৫৭ হাওড়া-দিঘা তাম্রলিপ্ত এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা ছিল সকাল ৬টা ৪৫ মিনিটে। ট্রেনটি ছাড়ল সকাল ৯টায়। 

2) ১২৮৫৮ দিঘা-হাওড়া তাম্রলিপ্ত এক্সপ্রেস আজ দিঘা থেকে ছাড়ার কথা ছিল সকাল ১০টা ৩৫ মিনিটে। ছাড়বে বেলা ১২টা ৫০ মিনিটে। 

3) ২২৮৯৭ হাওড়া-দিঘা কাণ্ডারি এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা আছে দুপুর ২টো ২৫ মিনিটে। ছাড়বে বিকেল ৪টে ৪০ মিনিটে।

4) ২২৮৯৮ দিঘা-হাওড়া কাণ্ডারি এক্সপ্রেস আজ দিঘা থেকে ছাড়ার কথা সন্ধে ৬টা ২৫ মিনিটে, কিন্তু ট্রেনটি ছাড়বে রাত ৮টা ৪০ মিনিটে।

5) ১২০২১ হাওড়া-বরবিল জনশতাব্দী এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা ছিল সকাল ৬টা ২০ মিনিটে, ট্রেনটি ছাড়ল কিছুক্ষণ পরে, সকাল ৭টা ৫০ মিনিটে।

এর আগে ৮ জুলাই ১২০২১ হাওড়া-বরবিল জনশতাব্দী এক্সপ্রেস ছাড়া প্রায় সব ট্রেনেরই শিডিউল বদলের কথা বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছিল দক্ষিণ-পূর্ব রেল। এক সপ্তাহ বাদে আবার একই ধরনের বিজ্ঞপ্তি এল।  

এর আগে দক্ষিণ-পূর্ব রেলে বদলের কথা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ঘোষণা করেছিল গত ২৯ জুন। ২২ জুন থেকে পরিস্থিতি তো খুবই সমস্যাসংকুল ছিল। আগের নোটিস মোতাবেক যে ভোগান্তি, ১ জুলাই শেষ হয়ে যাওয়ার কথা ছিল, তা বেড়ে দাঁড়িয়েছিল ৬ জুলাই!  

আরও পড়ুুন: Bengal Weather Update: জোড়া ঘূর্ণাবর্তে ভারী বৃষ্টি! ভাসবে দক্ষিণবঙ্গ, প্লাবিত হবে উপকূল?

২৯ জুন থেকে দক্ষিণ-পূর্ব রেলের আন্দুল স্টেশনের কাছে নন-ইন্টারলকিংয়ের কাজ শুরু হয়েছিল। চলল আট দিন। এজন্য বহু ট্রেন বাতিল করা হয়েছিল। বহু যাত্রী সমস্যায় পড়েন। দক্ষিণ-পূর্ব রেলের তরফ থেকে জানানো হয়েছিল, যাত্রীসমস্যার কথা মাথায় রেখে যত কম ট্রেন বাতিল করা যায় সেটা দেখা হচ্ছে। নন ইন্টারলকিংয়ের কাজ হওয়াটা জরুরি। এতে আগামী দিনে পরিষেবা আরও ভালো হবে। কিন্তু রেলের এই কথায় চিঁড়ে ভেজেনি। বহু নিত্যযাত্রীর নাভিশ্বাস উঠে গিয়েছে এই সময়ে। দুদিন যেতে না যেতেই আজ ফের সমস্যা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.