Jhalda Councillor Murder: ঝালদা কাণ্ডে নয়া মোড়, থানার আইসি-র বিরুদ্ধে চাপ দেওয়ার অভিযোগ মৃত কাউন্সিলরের স্ত্রীর

ঘটনার পর থেকেই অভিযোগের তীর নিহত কাউন্সিলরের দাদার বিরুদ্ধে। তিনি নিজে ২ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে লড়েন

Updated By: Mar 15, 2022, 12:59 PM IST
Jhalda Councillor Murder: ঝালদা কাণ্ডে নয়া মোড়, থানার আইসি-র বিরুদ্ধে চাপ দেওয়ার অভিযোগ মৃত কাউন্সিলরের স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: পুরুলিয়ার ঝালদায়, কাউন্সিলর খুনের ঘটনায় এসপি-র দ্বারস্থ মৃতের স্ত্রী পূর্ণিমা কান্দু। 

পুলিস সুপারকে লেখা চিঠিতে তার অভিযোগ ঝালদা থানার আইসি-র বিরুদ্ধে। চিঠিতে তিনি জানিয়েছেন যে নির্বাচন ঘোষণা হওয়ার পর থেকেই তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন ঝালদা থানার আইসি। 

ঝালদায় মৃত কাউন্সিলর তপন কান্দুর স্ত্রী পূর্নিমা কান্দু নিজেও ঝালদার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এসপি-কে লেখা চিঠিতে খুনের জন্য তিনি সরাসরি ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষ এবং তৃণমূল নেতাদের যোগসাজশের কথা উল্লেখ করেছেন। এই অভিযোগপত্রকে FIR-র সঙ্গে যুক্ত করার আবেদনও জানানো হয়েছে। 

গোটা ঘটনা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। সোমবার থেকেই ঝালদা থানার আইসি-র বিরুদ্ধে অভিযোগ তুলছেন তপন কান্দুর পরিবারের লোকজন। 

আরও পড়ুন: West Medinipur: নতুন বাড়ি নিয়ে অশান্তি, শোওয়ার ঘরে ঢুকেই বাবা-মাকে একসাথে এভাবে দেখে চমকে উঠল ছেলে!

ঘটনার পর থেকেই অভিযোগের তীর নিহত কাউন্সিলরের দাদার ছেলের বিরুদ্ধে। তিনি নিজে ২ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে লড়েন। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলেও কোনও বিষয়েই এখনও কোনও খবর পায়নি পুলিস। যদিও এখনও কাউকে গ্রেফতার করা হয়নি বলেই জানা গেছে। 

কংগ্রেস নেতা নেপাল মাহাতো জানিয়েছেন, দলের কাছে খবর ছিল যে ঝালদা থানার আইসি তাদেরকে চাপ দিচ্ছিলেন। এই কারনেই কংগ্রেসের তরফে হাইকোর্টে পিটিশন করা হয় বলেও জানিয়েছেন তিনি। সেই পিটিশনে বলা হয় যাতে এই আইসি নির্বাচন পরিচালনার দায়িত্বে না থাকেন।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.