West Medinipur: নতুন বাড়ি নিয়ে অশান্তি, শোওয়ার ঘরে ঢুকেই বাবা-মাকে একসাথে এভাবে দেখে চমকে উঠল ছেলে!

ছেলে অরূপ মন্ডল দাবি করেছেন যে, একসঙ্গে 'আত্মঘাতী' (Suicide) হয়েছেন বাবা, মা। কিন্তু কী কারণে এমন চরম সিদ্ধান্ত নিল দম্পতি? তা নিয়ে ধোঁয়াশা।

Updated By: Mar 15, 2022, 12:40 PM IST
West Medinipur: নতুন বাড়ি নিয়ে অশান্তি, শোওয়ার ঘরে ঢুকেই বাবা-মাকে একসাথে এভাবে দেখে চমকে উঠল ছেলে!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ঘরে পা দিয়েই চমকে উঠল ছেলে। শোওয়ার ঘরের বিছানায় পাশাপাশি পড়ে রয়েছে বাবা, মায়ের নিথর দেহ! জোড়া দেহ উদ্ধারের (Double Body Recover) ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আত্মাহত্যা (Suicide) না খুন (Murder)? অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্তে নেমেছে পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) দাসপুর (Daspur) থানার পুলিস।

দাসপুরের (Daspur) নন্দনপুর-১ নম্বর গ্রাম পঞ্চায়েতের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা মন্ডল পরিবার। আজ সাতসকালেই বাড়ির শোওয়ার ঘর থেকে ৫২ বছরের মোহন মন্ডল ও তাঁর স্ত্রী ৪২ বছরের রীতা মন্ডলকে মৃত অবস্থায় পাওয়া যায় (Double Body Recover)। ছেলে অরূপ মন্ডল দাবি করেছেন যে, একসঙ্গে 'আত্মঘাতী' (Suicide) হয়েছেন বাবা, মা। কিন্তু কী কারণে এমন চরম সিদ্ধান্ত নিল দম্পতি? তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। ধন্দে পুলিসও। অস্বাভাবিক এই মৃত্যুর ঘটনাকে ঘিরে এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। নেমে এসেছে শোকের ছায়া।

একমাত্র ছেলে অরূপ মন্ডল কর্মসূত্রে মুর্শিদাবাদে থাকেন। গত ২ দিন হল বাড়ি এসেছেন। তিনি জানিয়েছেন, সোমবার রাতে একসাথেই বাবা, মায়ের সঙ্গে খাওয়া-দাওয়া করেন। নতুন বাড়ি হচ্ছে তাঁদের। সেই নতুন বাড়ির ছাদ ঢালাইকে কেন্দ্র করে মাঝে-মধ্যেই বাবা মায়ের সাথে ঝামেলা হত তাঁর। কালও হয়। তারপরই এই ঘটনা। তাঁর দাবি, বাবা-মা একসঙ্গে আত্মঘাতী (Suicide) হয়েছেন। তিনি এটা মেনে নিতে পারছেন না। 

এখন প্রশ্ন উঠছে, ছেলের সঙ্গে অশান্তির জেরেই কি চরম পদক্ষেপ নিয়েছে দম্পতি? সত্যিই আত্মহত্যা করেছেন যুগলে? নাকি খুন (Murder)? সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে দাসপুর থানার পুলিস। স্বামী-স্ত্রীর জোড়া দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর প্রকৃত কারণ স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন, Panihati TMC Councilor Kill: তৃণমূল কাউন্সিলর খুনে আটক আরও ৩, এদের থেকেই আগ্নেয়াস্ত্র কেনে মূল অভিযুক্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.