Purba Bardhaman: লজ্জার বাংলা! প্রেমিককে পিটিয়েই চোখের সামনেই 'প্রতিবন্ধী' তরুণীকে গণধর্ষণ

'আপত্তিকর' অবস্থায় ওই যুগলকে পাওয়া গেছে এই অজুহাতে তাদের কাছে টাকার দাবি করতে থাকে দুস্কৃতীরা। তাদের কাছে টাকা নেই জানানোর পর মেয়েটিকে নিগ্রহের চেষ্টা করে। ছেলেটি বাধা দেবার চেষ্টা করে বিফল হয়। তাকে মারধর করা হয়। 

Updated By: Aug 12, 2024, 04:58 PM IST
Purba Bardhaman: লজ্জার বাংলা! প্রেমিককে পিটিয়েই চোখের সামনেই 'প্রতিবন্ধী' তরুণীকে গণধর্ষণ
প্রতীকী ছবি

পার্থ চৌধুরী: আরজিকর কাণ্ডে রাজ্য যখন তোলপাড় তখন আরও এক নৃশংস ঘটনা বর্ধমানে। ছেলে বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে তিন দুস্কৃতীর দ্বারা আক্রান্ত এক প্রতিবন্ধী তরুণী। বয়ফ্রেন্ডকে মারধর করে তরুণীকে ধর্ষণের অভিযোগ। ঘটনার জেরে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিস। তাদের জেল হেফাজতে রাখা হয়েছে। ঘটনার বিবরণে জানা গিয়েছে, ৭ আগষ্ট বুধবার বর্ধমান নবদ্বীপ রোডের একটি জায়গায় ঘুরতে গিয়েছিল ওই নির্যাতিতা। সে আংশিক প্রতিবন্ধী। এই সময় ওই তিনজন এসে তাদের ঘিরে ধরে।

আরও পড়ুন, R G Kar Incident: কে, কোথায় বিশ্রামে? রেইকি করেই ধর্ষণের 'টার্গেট' স্থির করে সঞ্জয়?

'আপত্তিকর' অবস্থায় ওই যুগলকে পাওয়া গেছে এই অজুহাতে তাদের কাছে টাকার দাবি করতে থাকে দুস্কৃতীরা। তাদের কাছে টাকা নেই জানানোর পর মেয়েটিকে নিগ্রহের চেষ্টা করে। ছেলেটি বাধা দেবার চেষ্টা করে বিফল হয়। তাকে মারধর করা হয়। অভিযোগ, এই সময় মেয়েটিকে তিনজন মিলে ধর্ষণ করে। এই ঘটনার তিনদিন পরে ঘটনার অভিঘাত কাটিয়ে নির্যাতিতা বাবা-মাকে সঙ্গে নিয়ে বর্ধমান মহিলা থানায় অভিযোগ দায়ের করে।

অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ এবং তোলাবাজির অভিযোগ করা হয়। এই অভিযোগ পেয়ে পুলিস তিন অভিযুক্তকে শক্তিগড় থেকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম তাপস পন্ডিত, সজল ঘটোয়াল এবং বিক্রম মালিক। তারা জেল হেফাজতে রয়েছে। ইতোমধ্যে মেয়েটির জবানবন্দী  এবং মেডিকেল টেস্ট করা হয়েছে। পূর্ব বর্ধমান জেলা পুলিস সুপার আমনদীপ জানিয়েছেন, ঘটনাটি ৭ অগাস্টের হলেও ১০ তারিখ অভিযোগ হয়েছে।

মহিলা থানায় অভিযোগ দায়ের হওয়ায় পুলিস দ্রুত অ্যাকশন নেয়। ঘটনাস্থলের কাছাকাছি তিনটি থানাকেই তৎপর করা হয়। অভিযুক্ত তিনজনকেই সেই রাতেই গ্রেফতার করা হয়। পুলিস সুপার আমনদীপ আরও জানিয়েছেন, ওই তিনজনের বিরুদ্ধে মেয়েটিকে গণধর্ষণের অভিযোগ রয়েছে। ছেলেটিকেও তারা মারধর করে। তিনি জানান, অভিযুক্তদের টি আই প্যারেড করানো হবে। একটি স্পেশাল টিম গঠন করা হয়েছে। আমরা ফার্স্ট ট্রাক ট্রায়াল শুরু করতে চাই। যাতে গুরুতর এই অভিযোগের দ্রুত নিষ্পত্তি হয়।

আরও পড়ুন, R G Kar Incident: 'এক্স-আরজিকর এক রাজনৈতিক ব্যক্তির মদতেই...', ইস্তফার পরই 'বোমা' ফাটালেন 'অধ্যক্ষ'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.