Birbhum: চলন্ত বাসে ধূমপান মত্ত যুবকের, প্রতিবাদ করে আক্রান্ত পুলিসকর্মী

আক্রান্ত মহম্মদ শাহজাহানের অভিযোগ, একজন পুলিসকর্মী হয়েও তিনি থানা থেকে এধরনের অসহযোগিতা পেয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

Updated By: Nov 8, 2021, 10:39 AM IST
Birbhum: চলন্ত বাসে ধূমপান মত্ত যুবকের, প্রতিবাদ করে আক্রান্ত পুলিসকর্মী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : চলন্ত বাসে মত্ত যুবকের তাণ্ডবের প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হলেন এক পুলিস। আরও অভিযোগ, পুলিসে অভিযোগ জানাতে গেলে খোদ পুলিসকর্মীর-ই অভিযোগ নিতে গড়িমসি করে থানা। ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুরে। আক্রান্ত পুলিসকর্মীর নাম মহম্মদ শাহজাহান।

নানুরের বালিগুলি গ্রামের বাসিন্দা মহম্মদ শাহজাহান বীরভূমের সদাইপুর থানার পুলিসকর্মী। রবিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ তিনি ডিউটি সেরে বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে যান। সেই আত্মীয়কে দেখে তিনি বোলপুর থেকে বালিগুলি গ্রামে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সেইসময়ই চলন্ত বাসে কয়েকজন মত্ত যুবক উঠে তাণ্ডব শুরু করে। 

জানা গিয়েছে, ওই যুবকরা সাঁওতা গ্রামের বাসিন্দা। অভিযোগ, বাসে উঠেই তারা অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। এমনকি চলন্ত বাসে সিগারেট ধরাতে যায়। এরপরই প্রতিবাদ করেন পুলিসকর্মী মহম্মদ শাহজাহান। অভিযোগ, প্রতিবাদ করতেই মত্ত যুবকরা তাঁর উপর চড়াও হয়। তাঁর নাকে, মুখে, ঘুঁষি মেরে নাক-মুখ থেকে রক্ত বের করে দেয়। এমনকি চশমা, মোবাইলও ভেঙে দেয়। তখন তখনই তিনি নানুর থানায় ফোন করেন। অভিযোগ, তারপরেও তাঁকে বেধড়ক মারধর করা হয়।

মহম্মদ শাহজাহান জানিয়েছেন, এরপর নানুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিত্সা করিয়ে তিনি নানুর থানায় অভিযোগ জানাতে যান। কিন্তু তাঁর অভিযোগ, থানাতে অভিযোগ নিতে গড়িমসি করে। থানা থেকে ১০০-তে ডায়াল করে অভিযোগ জানাতে বলা হয়। আক্রান্ত মহম্মদ শাহজাহানের অভিযোগ, একজন পুলিসকর্মী হয়েও তিনি থানা থেকে এধরনের অসহযোগিতা পেয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

আরও পড়ুন, Raigunj : জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ২৪ ঘণ্টায় ৩ শিশুমৃত্যু, 'কোভিড নয়', দাবি চিকিত্সকদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.