Minor Molestation: ধারালো অস্ত্র ধরে নাবালিকার সঙ্গে 'কুকর্ম' ৫২-র প্রৌঢ়র, 'হাতেনাতে' ধরা পড়তেই গণধোলাই

"এসে দেখি ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করা।"

Updated By: May 4, 2022, 04:56 PM IST
Minor Molestation: ধারালো অস্ত্র ধরে নাবালিকার সঙ্গে 'কুকর্ম' ৫২-র প্রৌঢ়র, 'হাতেনাতে' ধরা পড়তেই গণধোলাই
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফাঁকা বাড়িতে এক নাবালিকার শ্লীলতাহানি করার অভিযোগে এক প্রৌঢ়কে উত্তম-মধ্যম প্রহারের পর তুলে দেওয়া হল পুলিসের হাতে। নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে ওই প্রৌঢ়কে গ্রেফতার করেছে পুলিস। সোমবার এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের আমবাড়ি থানার অন্তর্গত বিন্নাগুড়িতে।

অভিযুক্ত প্রৌঢ়ের নাম ধীরেন বর্মণ। বয়স ৫২ বছর। অভিযোগ, অভিযুক্ত ধীরেন বর্মণ বিন্নাগুড়ির এক নাবালিকার শ্লীলতাহানি করেন। ওই নাবালিকার মা দিনমজুর হিসাবে কাজ করেন। তাঁর বক্তব্য, "আজ আমি কাজ পাইনি। তাই দুপুরে বাড়ি ফিরে আসি। এসে দেখি ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করা। আমি ধাক্কাধাক্কি করতে শুরু করলে দরজা খুলে যায়। এরপর দরজা খুলে দেখি, ধীরেন বর্মণ বাড়ি থেকে পালাচ্ছে। আমি পিছু ধাওয়া করলে, সে আবার আমার ঘরে আসে। বলতে থাকে, কিছু হয়নি।" 

একইসঙ্গে তিনি আরও জানান, "এরপর আমার মেয়েকে জিজ্ঞাসা করলে সে জানায়, ধারালো অস্ত্র দিয়ে তাকে ভয় দেখিয়ে শ্লীলতাহানি করেছে। এমন কি এর আগেও ওই ব্যক্তি প্রাণে মেরে ফেলার হুমকি দেখিয়ে এই কাজ করেছে বলে জানায় মেয়ে।" এরপরই অভিযুক্ত প্রৌঢ়কে ধরে রেখে শুরু হয় মারধর। বেধড়ক মারধরের পর এলাকাবাসী অভিযুক্তকে পুলিসের হাতে তুলে দেয়। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Berhampore Murder: পরিবারের 'আপত্তি' নয়, সুশান্তের 'বয়ানে' সুতপা খুনের তদন্তে 'নাটকীয় মোড়'!

TMC, Sand Smuggling: 'মদত দিচ্ছে দলের নেতারাই,' মাটি মাফিয়াদের দৌরাত্ম্যে বিপন্ন ফুলহার, 'পাহারায়' তৃণমূল বিধায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.