Kaliaganj: ‘মৃতদেহ আমরা পোড়াব না, সিবিআই তদন্ত হোক', সিদ্ধান্ত মৃত যুবকের পরিবারের

মৃত্যুঞ্জয়ের দেহ আসার পরেই কান্নায় ভেঙে পরে পরিবার। পরিবারের পাশপাশি স্থানীয় মানুষরাও আসেন মৃত্যুঞ্জয়কে শেষবার দেখতে। পরিবারের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাঁর মৃতদেহ সমাধিস্থ করা হবে। কারণ হিসেবে তাঁরা জানিয়েছেন যে রাজ্য পুলিসের উপর আস্থা না থাকার কারণে তাঁরা সিবিআই তদন্তের দাবি জানিয়েছে।

Updated By: Apr 27, 2023, 11:04 PM IST
Kaliaganj: ‘মৃতদেহ আমরা পোড়াব না, সিবিআই তদন্ত হোক', সিদ্ধান্ত মৃত যুবকের পরিবারের

সোমা মাইতি: নিহত মৃত্যুঞ্জয় বর্মণের দেহ নিয়ে যাওয়া হল গ্রামে। কালিয়াগঞ্জে নিহত যুবকের দেহের ময়নাতদন্তের পরে গ্রামে পৌঁছাল দেহ। কিন্তু ওই যুবকের মৃতদেহ দাহ করতে নারাজ পরিবার। সিবিআই তদন্তের দাবিতে সরব মৃত যুবকের পরিবার। তাঁর মৃতদেহ কবর দেওয়া সিদ্ধান্ত নিয়েছেন এলাকার বাসিন্দারা। অশান্তি এড়াতে গ্রামে মোতায়েন রয়েছে বিশাল পুলিস বাহিনী। ইতিমধ্যেই কালিয়াগঞ্জে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। পাশপাশি বন্ধ রয়েছে ইন্টারনেট পরিষেবা। রায়গঞ্জের বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরীকে রাস্তাতেই আটকে দেয় পুলিস।

আরও পড়ুন: Siliguri Accident: স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনা, শিলিগুড়িতে বেপরোয়া ট্রাক পিষে দিল মা ও মেয়েকে...

মৃত্যুঞ্জয়ের দেহ আসার পরেই কান্নায় ভেঙে পরে পরিবার। পরিবারের পাশপাশি স্থানীয় মানুষরাও আসেন মৃত্যুঞ্জয়কে শেষবার দেখতে। পরিবারের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাঁর মৃতদেহ সমাধিস্থ করা হবে। কারণ হিসেবে তাঁরা জানিয়েছেন যে রাজ্য পুলিসের উপর আস্থা না থাকার কারণে তাঁরা সিবিআই তদন্তের দাবি জানিয়েছে। এছারাও বিজেপি-র বেশ কিছু নেতৃত্ব সেখানে রয়েছেন। অন্যান্যরা ফিরে এলে সাংসদকে যেতে দেবেন বলে জানানো হয়েছে পুলিসের তরফে। গ্রামে যাতে জমায়েত না হয় সেই কারণেই একসঙ্গে সকলকে যেতে দেওয়া হচ্ছেনা বলেই জানা গিয়েছে।

স্থানীয় মানুষের তরফে ময়নাতদন্ত সম্পর্কে জানানো হয়েছে, ‘আমরা যতটা পেরেছি করেছি। আমাদের এর আগে কোনও অভিজ্ঞতা ছিলনা। যতদূর পেরেছি চেষ্টা করেছি যাতে ময়নাতদন্ত সঠিক হয়’।

আরও পড়ুন: Bengal Weather Today: কালো মেঘে আকাশ ঢেকে, বৃষ্টি এল ঝেঁপে; জেলায় জেলায় ঝড়...

তিনি আরও বলেন, ‘মৃতদেহ আমরা পোড়াবো না। আমরা চাইছি সিবিআই তদন্ত হোক এটার। সেই নিয়ে আমরা যতদূর লড়ার লড়ব। পরিবারের পাশে থাকব আমরা’।  

আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়ে তাঁরা জানিয়েছেন, ‘দোষীদের যদি শাস্তি ঠিকঠাক না হয় তাহএল আমরা অবশ্যই আন্দোলনে নামব।

জানা গিয়েছে তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল রয়েছে মৃত্যুঞ্জয়ের গ্রামে।       

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.