Siliguri Accident: স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনা, শিলিগুড়িতে বেপরোয়া ট্রাক পিষে দিল মা ও মেয়েকে...

ট্রাক চালক ও খালাসি হাতেনাতে পাকড়াও করলেন স্থানীয় বাসিন্দারা। চলল পথ-অবরোধ।

Updated By: Apr 27, 2023, 06:10 PM IST
Siliguri Accident:  স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনা, শিলিগুড়িতে বেপরোয়া ট্রাক পিষে দিল মা ও মেয়েকে...

নারায়ণ সিংহরায়: স্কুল থেকে সাইকেলে করে মেয়েকে নিয়ে ফিরছিলেন মা। মাঝ-পথে বেপরোয়া ট্রাক পিষে দিল দু'জনকেই! মৃত্যু হল ঘটনাস্থলেই। ট্রাক চালক ও খালাসি হাতেনাতে পাকড়াও করলেন স্থানীয় বাসিন্দারা। চলল পথ-অবরোধ। ঘটনাস্থল, শিলিগুড়ি।

জানা গিয়েছে, শিলিগুড়ির ফুলবাড়ি ১ নম্বর অঞ্চলের হরিপুরের বাসিন্দা ছিলেন বিমলা রায়। এবছরই ভক্তিনগরের একটি বেসরকারি স্কুলে ভর্তি করেছিলেন তিন বছরের মেয়ে সরস্বতীকে।

পুলিস সূত্রে খবর, ঘড়িতে তখন দেড়টা। এদিন দুপুরে মায়ের সাইকেলে চেপেই স্কুলে বাড়ি ফিরছিল সরস্বতী। হাসপাতাল মোড়ের কাছে সাইকেলে ধাক্কায় দেয় একটি ট্রাক। রাস্তায় ছিটকে পড়ে মা ও মেয়ে। এরপর তাঁদের পিষে দিয়ে চলে যায় লরিটি! ঘটনাস্থলেই মৃত্যু হয় দু'জনেরই।

আরও পড়ুন: Jalpaiguri: মহা 'প্রস্থানে'র পথে শ্মশান বানানটাই ভুল!

এদিকে এই ঘটনার পর ধাওয়া করে ঘাতক ট্রাকের চালক ও খালাসিকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। বেধড়ক মারধর করা হয় তাঁদের। এরপর শুরু হয় পথ অবরোধ। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আটক করা হয়েছে চালক ও খালাসিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.