Kaliachak Murder:আসিফ কি ইন্ডিয়ান মুজাহিদিনের সদস্য? ধৃতের কথাবার্তায় বাড়ছে রহস্য

কালিয়াচক কাণ্ডে জঙ্গি যোগ!

Updated By: Jun 22, 2021, 01:26 PM IST
  Kaliachak Murder:আসিফ কি ইন্ডিয়ান মুজাহিদিনের সদস্য? ধৃতের কথাবার্তায় বাড়ছে রহস্য

নিজস্ব প্রতিবেদন: কালিয়াচক কাণ্ডে জঙ্গি যোগ! ধৃত মহম্মদ আসিফের সঙ্গে কি ইন্ডিয়ান মুজাহিদিন বা অন্য কোনও জঙ্গি গোষ্ঠীর যোগ রয়েছে? খতিয়ে দেখছেন তদন্তকারীরা।   

জানা গিয়েছে, কালিয়াচক কাণ্ডে অভিযুক্ত মহম্মদ আসিফ প্রায় দু'বছর বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। ধৃতের কার্যকলাপ দেখে তদন্তকারীদের অনুমান, তার সঙ্গে ইন্ডিয়ান মুজাহিদিন বা অন্য কোনও জঙ্গি গোষ্ঠীর যোগ থাকতে পারে। এমনকি সাইবার ক্রাইমের সঙ্গে যুক্ত কোনও আন্তর্জাতিক আন্ডারওয়ার্ল্ড গ্যাংয়ের সঙ্গেও যুক্ত থাকতে পারে মহম্মদ আসিফ। তার কথাবার্তা শুনে তদন্তকারীদের অনুমান,আসিফের সম্পূর্ণ মগজ ধোলাই হয়েছে। ১৯ বছর বয়সী একটা ছেলে যেভাবে পুলিসকে ঘোল খাওয়ানোর চেষ্টা করছে, কোনও সাধারণ মানুষের কাজ নয়।

আরও পড়ুন: সন্দেহভাজনদের সঙ্গে কথা, ভুয়ো আইডিতে ফেসটাইম, হান জানুইয়ের আইফোন ঘিরে বাড়ছে রহস্য

আরও পড়ুন: Kaliachak Murder:অনলাইনে সেক্স চ্যাটের নেশায় বুঁদ ছিল আসিফ, তাঁকে ভয় পেত পরিবারও

আসিফদের বাড়ির নকষা নিয়েও সন্দেহ দানা বেঁধেছে । ইতিমধ্যে তাঁর বাড়ির নকশা বিভিন্ন গোয়ান্দা এজেন্সির কাছে পাঠিয়েছেন তদন্তকারীরা। এইধরনের বাড়ির নকশা অন্য কোথাও রয়েছে কিনা, তা খোঁজার চেষ্টা করা চলছে। গোয়ান্দাদের মতে, এই রকম বাড়ি তৈরীর পরিকল্পনা কোন আকস্মীক ঘটনা নয়, এর পছনে বড় পরিকল্পনা রয়েছে। আসিফদের বাড়ির নকশার তৈরির সূত্র পাওয়া গেলে, তদন্তের অনেকটা অগ্রগতি হবে বলে মনে করছেন তদন্তকাকীরা। 

.