ঘিস নদীতে খুনে আজও থমথমে এলাকা, অভিযুক্তদের বাড়ি ভাঙচুর

জলপাইগুড়ির ওদলাবাড়ির ঘিস নদীতে প্রকাশ্যে যুবক খুনের ঘটনায় বৃহস্পতিবারও উত্তেজনা এলাকায়। এদিনও ঘটনাস্থলে ছিল প্রচুর পুলিশ। তার মধ্যেই অভিযুক্তের বাড়ি ভাঙচুরের পাশাপাশি গাড়ি পুড়িয়ে দেয় উত্তেজিত স্থানীয়রা।  

Updated By: Dec 21, 2017, 06:31 PM IST
ঘিস নদীতে খুনে আজও থমথমে এলাকা, অভিযুক্তদের বাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়ির ওদলাবাড়ির ঘিস নদীতে প্রকাশ্যে যুবক খুনের ঘটনায় বৃহস্পতিবারও উত্তেজনা এলাকায়। এদিনও ঘটনাস্থলে ছিল প্রচুর পুলিশ। তার মধ্যেই অভিযুক্তের বাড়ি ভাঙচুরের পাশাপাশি গাড়ি পুড়িয়ে দেয় উত্তেজিত স্থানীয়রা।  

অভিযোগ, সকাল থেকে এলাকার বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর হয়। গোটা এলাকায় এদিন ছিল বনধের চেহারা। অভিযুক্তের ফাঁসির দাবিতে সরব হয়েছেন মৃত মহম্মদ ইলিয়াসের স্ত্রী। 

আরও পড়ুন - প্রেমিকের সঙ্গে হাতেনাতে ধরা পড়ায় সালিশিতে বিয়ে দিল মাতব্বররা

বৃহস্পতিবার অভিযুক্ত সোহেল সরকারের বাড়ি ভাঙচুর করেন স্থানীয়রা। তাণ্ডবে বাড়িদু'টি ভোঙে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। লুঠ করা হয়েছে সর্বস্ব। 

উল্লেখ্যে গতকাল দুপুরে ঘিস নদীতে পাথর ব্যবসার বখরা নিয়ে সোহেল সরকারদের সাথে ঝামেলা হয় ইলিয়াসও তার সঙ্গীদের। বচসা চলাকালীন সোহেল সরকারের ছুরির আঘাতে মৃত্যু হয় ইলিয়াসের। আহত হয় তাঁর দুই সঙ্গী।

বেগতিক বুঝে ঘটনাস্থল থেকে পালায় সোহেল-সহ অভিযুক্তরা। অভিযুক্তের বাড়ি, গাড়ি ভাংচুর চালায় উত্তেজিত জনতা। গতকালইই জ্বালিয়ে দেওয়া হয় অভিযুক্তদের দুটি ট্রাক এবং একটি বাইক। বৃহস্পতিবার জ্বালানো হয় আরও ১টি গাড়়ি। 

.