Gun in School Bag: ক্লাস নাইনের ছাত্রের ব্যাগে পিস্তল, কার্তুজ!

অভিযুক্তকে আটক করেছে পুলিস। কোথায় থেকে আগ্নেয়াস্ত্র পেল নবমশ্রেণির ছাত্র? স্কুলেইবা এনেছিল কেন? এ পিছনে কি কোনও চক্র রয়েছে? সবদিক খতিয়ে দেখা হচ্ছে।

Updated By: Jan 3, 2024, 04:27 PM IST
Gun in School Bag: ক্লাস নাইনের ছাত্রের ব্যাগে পিস্তল, কার্তুজ!

শ্রীকান্ত ঠাকুর: স্কুলপড়ুয়ার ব্য়াগে পিস্তল, কার্তু্জ! কেন? অভিযুক্তকে আটক করেছে পুলিস। তীব্র চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুরের বংশীহারিতে। আতঙ্কে অভিভাবক ও শিক্ষকরা।

আরও পড়ুন:  Palestine-Israel Conflict: 'গাজা ছেড়ে প্যালেস্টাইনিদের অন্য দেশে চলে যাওয়া উচিত'! কে বললেন এ কথা?

পুলিস সূত্রে খবর, বংশীহারি থানার পাথরঘাটা এলাকায় সুদর্শন নগর হাই স্কুলে নবম শ্রেণিতে পড়ে ওই ছাত্র। গতকাল, মঙ্গলবার  বই বিতরণের অনুষ্ঠান ছিল। স্কুলের সমস্ত ছাত্রছাত্রীরাই এসেছিল। ওই পড়ুয়ার ব্যাগে ভারী কোনও জিনিস দেখতে পায় সহপাঠীরা। এরপর যথারীতি শুরু হয় গুঞ্জন।

তারপর? খবর পৌঁছয় স্কুলের শিক্ষকদের কাছে। ব্যাগে কী আছে? ওই পড়ুয়ার কাছে জানতে চান তারা। শেষে ব্যাগ খুলতেই বেরিয়ে আসে, একটি দেশি পিস্তল আর কার্তুজ! সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বংশহারী থানায়। অভিযুক্তকে আটক করেছে পুলিস। কোথায় থেকে আগ্নেয়াস্ত্র পেল নবমশ্রেণির ছাত্র? স্কুলেইবা এনেছিল কেন? এ পিছনে কি কোনও চক্র রয়েছে? সবদিক খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Malbazar: যে কোনও সংকটে ডুয়ার্সে পর্যটকদের জন্য এবার 'টুরিস্ট বন্ধু'...

বংশীহারী থানার আইসি মনোজিৎ সরকার বলেন, ‘পাথরঘাটার একটি স্কুল থেকে ফোন পাই যে, নবম শ্রেণির এক ছাত্র অস্ত্র নিয়ে স্কুলে এসেছে। সঙ্গে সঙ্গে পুলিশ পৌঁছয়। আমরা অস্ত্রটি উদ্ধার করেছি, সেই সঙ্গে একটি কার্তুজও উদ্ধার হয়েছে। এ বিষয়ে একটা অভিযোগ জমা পড়েছে। আমরা তদন্ত করছি'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.