দরজা বাইরে থেকে তালাবন্ধ, শেষপর্যন্ত ঘর খুলে উদ্ধার মা-মেয়ের পচাগলা দেহ

পুলিসের প্রাথমিক অনুমান গলায় ফাঁস দিয়ে স্ত্রী ও মেয়েকে খুন করে গা ঢাকা দিয়েছে স্বামী

Updated By: Jul 1, 2021, 04:30 PM IST
দরজা বাইরে থেকে তালাবন্ধ, শেষপর্যন্ত ঘর খুলে উদ্ধার মা-মেয়ের পচাগলা দেহ

নিজস্ব প্রতিবেদন: গত তিন দিন মা ও মেয়েকে দেখা যায়নি পাড়ায়। বৃহস্পতিবার সকালে ঘর থেকে দুর্গন্ধ বের হতেই সন্দেহ হয় প্রতিবেশীদের। দরজা খুলে দেখা যায় মা ও মেয়ের মৃতদেহ পড়ে রয়েছে। ইতিমধ্যেই তাতে পচন ধরে গিয়েছে।

আরও পড়ুন-এই তৃণমূল বিধায়কই হতে চলেছেন বিধানসভার পরবর্তী ডেপুটি স্পিকার, শুক্রবার নাম ঘোষণা

হুগলির পোলবা(Polba) থানার শীতলাতলা এলাকায় ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়ে ষষ্ঠী(৪) ও স্ত্রী পিঙ্কিকে(২৫) নিয়ে মাস খানেক আগে ভাড়া থাকতে আসে এক ব্যক্তি। স্থানীয় সন্তোষ পালের বাড়িতে একটি ছোট ঘর ভাড়া নেওয়া হয়।

বৃহস্পতিবার সেই ঘর থেকে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। দেখা যায় টিনের দরজা বাইরে থেকে তালাবন্ধ। পুলিসে খবর দেওয়া হয়। পোলবা(Polba) থানার পুলিস এসে দরজা ভেঙে ঢুকলে দেখা যায় মা ও মেয়ের মৃতদেহ ঘরে পড়ে রয়েছে। তাতে ইতিমধ্যেই পচন ধরে গিয়েছে।

আরও পড়ুন- কিংবদন্তি চিকিত্‍সক, রাজ্যের দ্বিতীয় মুখ্যমন্ত্রী--এক বর্ণিল ব্যক্তিত্ব বিধানচন্দ্র রায়

ঘরটি সিল করে দিয়ে মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়। পুলিসের প্রাথমিক অনুমান গলায় ফাঁস দিয়ে স্ত্রী ও মেয়েকে খুন করে গা ঢাকা দিয়েছে স্বামী। এনিয়ে তদন্ত শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.