মেদিনীপুরে সরকারি হোম থেকে ফের পালাল ৩ আবাসিক

প্রশ্নের মুখে হোমের নিরাপত্তা।

Updated By: Jul 1, 2021, 04:34 PM IST
মেদিনীপুরে সরকারি হোম থেকে ফের পালাল ৩ আবাসিক

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র চার মাসের। সরকারি হোম থেকে ফের পালিয়ে গেল ৩ আবাসিক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মেদিনীপুর শহরে। ওই তিন আবাসিকের খোঁজে তল্লাশিতে নেমেছে পুলিস। মুখ কুলুপ এঁটেছে হোম কর্তৃপক্ষ।  

জানা গিয়েছে, ওই আবাসিকের নাম সুস্মিতা কালসার, লক্ষ্মী রাজপুত ও আশা সর্দার। সুম্মিতার বাড়ি মেদিনীপুর সদর ব্লকের পাঁচক্ষুরি এলাকায়। খড়গপুরের গোকুলপুর এলাকার বাসিন্দা লক্ষ্মী। আর কয়েক মাস আগে নদিয়া একটি হোম থেকে আনা হয়েছিল আশা। তারা সকলেই থাকত মেদিনীপুর শহরে, বিদ্যাসাগর বালিকা ভবন নামে একটি সরকারি হোমে। বৃহস্পতিবার ভোর রাতে হোমের পাঁচিল টপকে পালিয়ে যায় সুম্মিতা, লক্ষ্মী ও আশা। ঘটনাটি জানাজানি হওয়ার মেদিনীপুরের কোতুয়ালি থানায় অভিযোগ দায়ের করে হোম কর্তৃপক্ষ। কিন্তু কীভাবে এমন ঘটনা ঘটল? কেনই বা পালিয়ে গেল ৩ আবাসিক? সে বিষয়ে মুখ খুলতে চাননি হোমের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা।

আরও পড়ুন: আসানসোলে পুলিসের জালে জামতারা-দেওঘরের ৪ এটিএম জালিয়াত, উদ্ধার বিপুল টাকা

প্রসঙ্গত, চার মাসে আগে মেদিনীপুরের এই বিদ্যাসাগর বালিকা ভবন থেকে পালিয়ে গিয়েছিল ৩ আবাসিক। সেবার অবশ্য় তাদের ফিরিয়ে এনেছিল পুলিস। বারবার এমন ঘটনায় হোমের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।    

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.