Cooch Behar: প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে অন্য জায়গায় বিয়ের পরিণতি! নদীর পাড়ে মাটি খুঁড়ে উদ্ধার যুবকের দেহ

Cooch Behar: ঘটনার তদন্তে নেমে পুলিসে ফইজুলের মোবাইলের কলরেকর্ড ঘেঁটে কয়েকটি নম্বর উদ্ধার করে। সেখান থেকেই গত ২৬ অক্টোবর রমজান আলি নামে এক যুবককে আটক করে পুলিস।

Updated By: Oct 28, 2023, 09:00 PM IST
Cooch Behar: প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে অন্য জায়গায় বিয়ের পরিণতি! নদীর পাড়ে মাটি খুঁড়ে উদ্ধার যুবকের দেহ

দেবজ্যোতি কাহালি: ত্রিকোণ প্রেমের জেরে এক যুবককে খুনের অভিযোগ উঠল কোচবিহারের মাথাভাঙ্গায়। তার দেহ পুঁতে রাখা হয়েছিল নদীর চরে। শনিবার ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেই মৃতদেহ মাটি খুঁড়ে উদ্ধার করা হয়। পুলিস সূত্রে খবর গত ২২ অক্টোবর থেকে নিখোঁজ ছিল ফইজুল হক নামে ওই যুবক।

আরও পড়ুন-প্রাক্তন আপ্তসহায়ককে আমার নাম বলতে চাপ দেওয়া হচ্ছে, এ কেমন অত্যাচার! সরব সুজিত

ঘটনার তদন্তে নেমে পুলিসে ফইজুলের মোবাইলের কলরেকর্ড ঘেঁটে কয়েকটি নম্বর উদ্ধার করে। সেখান থেকেই গত ২৬ অক্টোবর রমজান আলি নামে এক যুবককে আটক করে পুলিস। তাকে রিমান্ড নিয়ে জেরা করতেই  উঠে আসে আরও ৪ জনের নাম। আরও জেরার পর জানা যায় গোটা ঘটনার সঙ্গে জড়িয়ে রয়েছে এক তরুণী। সেই তরুণী ও তার বাবা-মাকে গ্রেফতার করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্তকেও। মৃত ফইজুলের বাবার দাবি, এলাকার একটি মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ের কথা হয়েছিল। কিন্তু তিনি অন্য জায়গায় ছেলের বিয়ে দেন।

মৃত ফইজুলের বাবা সংবাদমাধ্যমে বলেন, ছেলে তো চলে গিয়েছে। এখন আর ঘটনা বলে কী করব। যে ছেলেগুলো ওকে খুন করেছে তাদের যেন শাস্তি হয়। পরিকল্পনা করে আগের শুক্রবার ওকে বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয়। রাতে ওকে বহু খোঁজাখুঁজি করি। পাইনি। ফোনেও পাই না। পরদিন আমরা পুলিসে অভিযোগ করছি। পুজোর ব্যাপার চলছিল। তার পরে আজ ওই লাশ পাওয়া গেল। এক মেয়ের সঙ্গে ওর প্রেমের সম্পর্ক ছিল। ২ বছর আগে ওই মেয়ের সঙ্গে ওর ঝগড়া হয়েছিল। তার পরে আমার ছেলে বিয়ে করেছে। এলাকায় প্রত্যেক বছর মার্ডার হচ্ছে। কারা এর পেছনে রয়েছে তাদের ধরা দরকার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.