ফের বিমান বিভ্রাটে মুখ্যমন্ত্রী মমতা

বিমান বিভ্রাট যেন পিছু ছাড়ছে না মমতা বন্দ্যোপাধ্যায়ের। শুক্রবার বাগডোগরা থেকে কলকাতা ফেরার পথে ফের বিমান বিভ্রাটের মধ্যে পড়লেন মুখ্যমন্ত্রী।

Updated By: Mar 16, 2018, 07:34 PM IST
ফের বিমান বিভ্রাটে মুখ্যমন্ত্রী মমতা

নিজস্ব প্রতিবেদন : বিমান বিভ্রাট যেন পিছু ছাড়ছে না মমতা বন্দ্যোপাধ্যায়ের। শুক্রবার বাগডোগরা থেকে কলকাতা ফেরার পথে ফের বিমান বিভ্রাটের মধ্যে পড়লেন মুখ্যমন্ত্রী।

ইন্ডিগো 6C5263 বিমানটির দিল্লি থেকে বাগডোগরা হয়ে কলকাতা ফেরার কথা। এদিন বিকেল ৪টে ৩৫ মিনিটে বাগডোগরা থেকে বিমানটি ওড়ার কথা ছিল। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে বাগডোগরা বিমানবন্দরে অবতরণ-ই করতে পারেনি বিমানটি।

আরও পড়ুন, শহরে মাদক পাচার চক্রে নাসিক থেকে ধৃত যুবক, জেরায় মিলল চাঞ্চল্যকর তথ্য

'টেল উইন্ড' অত্যধিক বেশি থাকার জন্য বার দুয়েক চেষ্টা করেও অবতরণে ব্যর্থ হন বিমানচালক। এরপরই বিমান উড়িয়ে সোজা গুয়াহাটি বিমানবন্দরে চলে যান তিনি।

বিমান বিভ্রাটের জেরে বাগডোগরা বিমান বন্দরের লাউঞ্জেই অপেক্ষা করতে থাকেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরে সন্ধ্যা ৬টার এয়ার এশিয়ার বিমানে ৭টা নাগাদ কলকাতায় এসে পৌঁছন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, বিমল গুরং মামলায় 'সুপ্রিম' জয় রাজ্যের

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে একবার দমদম বিমানবন্দরে অবতরণের সময় বিমান বিভ্রাটে পড়েছিলেন মুখ্যমন্ত্রী। সেইসময় মাঝ আকাশে মিনিট দশেক চক্কর কেটেছিল মুখ্যমন্ত্রীর বিমান।

.