Malda: টোটোর লাইন দখল নিয়ে রণক্ষেত্র বৈষ্ণবনগর, গুলিবিদ্ধ ১

এলাকার আরো এক বাসিন্দা মান্নান শেখ জানান, প্রতিদিন টোটোর লাইন নিয়ে গন্ডগোল হয়। পুলিস বিষয়টি জানে। তবুও এই গন্ডগোল মেটানোর কোন ব্যবস্থা করেনি

Updated By: Aug 9, 2021, 10:30 PM IST
Malda: টোটোর লাইন দখল নিয়ে রণক্ষেত্র বৈষ্ণবনগর, গুলিবিদ্ধ ১

নিজস্ব প্রতিবেদন: টোটোর লাইন দখলে থাকবে কার। এনিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ল তৃণমূলের দুই গোষ্ঠী। শুধু তাই নয়, সংঘর্ষে চলল গুলি। গুলিবিদ্ধ হলেন বাজার ফেরত এক গ্রামবাসী। সোমবার এই ঘটনা ঘটেছে মালদহের বৈষ্ণবনগর থানার বাজাপ্তি গ্রামে।

আরও পড়ুন-Kolkata: BJP-র মশাল মিছিলে উত্তেজনা-ধস্তাধস্তি, 'নাটক করছে' তোপ Firhad-এর 

বৈষ্ণবনগর থানা থেকে খুব বেশি হলে এক কিলোমিটার দূরে বাজাপ্তি গ্রাম। সেখানেই ওই লাইন দখল করা নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে তৃণমূলের দুই গোষ্ঠী। শুরু হয়ে যায় সংঘর্ষ-গোলাগুলি। সেই গোলাগুলির মধ্যে পড়ে যান আব্দুল লতিফ নামে এক গ্রামবাসী। গুলির ছররা লাগে তাঁর গায়ে। তাঁকে সঙ্গেসঙ্গে ভর্তি করা হয় হাসপাতালে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গ্রামে আস বিশাল পুলিস বাহিনী। বেগতিক দেখে পুরুষশূন্য হয়ে যায় গোটা গ্রাম। তবে এখনওপর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।  ঘটনার সঙ্গে জড়িতদের স্ত্রীদের আটক করেছে পুলিস।

আরও পড়ুন-Covid Vaccine: CoWIN-এ নাম লিখিয়ে এবার টিকা পাবেন বিদেশি নাগরিকরাও, ঘোষণা কেন্দ্রের

গুলিবিদ্ধ  গ্রামবাসী আব্দুল লতিফ জানান, টোটোর লাইনের দখল নিয়ে দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর গন্ডগোল রয়েছে। আজ সেই গন্ডগোলের সময় দুই পক্ষের লড়াই শুরু হয়। সেইসময় বাজার থেকে ফিরছিলাম। গুলির লড়াই এর মাঝে পড়ে গুলি ছিটকে তার শরীরে লাগে।

এলাকার আরো এক বাসিন্দা মান্নান শেখ জানান, প্রতিদিন টোটোর লাইন নিয়ে গন্ডগোল হয়। পুলিস বিষয়টি জানে। তবুও এই গন্ডগোল মেটানোর কোন ব্যবস্থা করেনি। এমন ঘটনার জন্য আমরা আতঙ্কে রয়েছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.