Canning: দিদির সঙ্গে খেলতে গিয়ে ফুটন্ত গরম জলে শিশু! আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

আচমকাই ওই ফুটন্ত গরম জলে পড়ে যায় দেবাংশু। চিৎকার করে কান্নাকাটি শুরু করলে পরিবারের সদস্যরা তড়িঘড়ি ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

Updated By: Apr 26, 2024, 11:40 AM IST
Canning: দিদির সঙ্গে খেলতে গিয়ে ফুটন্ত গরম জলে শিশু! আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে
নিজস্ব ছবি

প্রসেনজিৎ সর্দার: গরম জলে পড়ে দগ্ধ হল বছর আড়াই বয়সের শিশু। বর্তমানে আশাঙ্কাজনক অবস্থায় ওই শিশু ক্যানিং মহকুমা হাসপাতালের বার্ণওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত ইটখোলা পঞ্চায়েতের ডাবু গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডাবু গ্রামের নস্কর পরিবারের লোকজন মুরগি কাটছিলেন। পাশের উনুনে ফুটন্ত গরম জল নিয়ে বড় গামলায় করে উঠানে রাখা ছিল। সেই সময় বছর আড়াই বয়সের শিশু দেবাংশু তার দিদির সঙ্গে খেলা করছিল।

আরও পড়ুন, Sukanta Majumdar: ভোট দিতে এসে বিপাকে সুকান্ত মজুমদার! ভোটার লিস্টে কোথায় তাঁর নাম?

আচমকাই ওই ফুটন্ত গরম জলে পড়ে যায় দেবাংশু। চিৎকার করে কান্নাকাটি শুরু করলে পরিবারের সদস্যরা তড়িঘড়ি ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। শিশুটির কোমরের নীচের বেশ কিছু অংশ পুড়ে যায়। শিশুটির কাকা রুপকুমার নস্কর জানিয়েছেন, 'উনুনে ফুটন্ত গরম জল গামলায় করে রাখা ছিল উঠানে। পাশে বসে মুরগি কাটছিলাম। ভাইপো খেলা করছিল দিদির সঙ্গে। আচমকা সকলের অলক্ষে গরম জলে পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটে।'

এই মুহূর্তে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা চলছে শিশুটির। প্রসঙ্গত, কিছুদিন আগেই খেলার সময় পার্কের গেটের বাইরে থাকা মিষ্টির দোকানের ফুটন্ত জলে পড়ে গিয়ে মৃত্যু হয় এক শিশুর। এই ঘটনার খবর পেয়ে ক্ষুব্ধ এলাকাবাসী মিষ্টির দোকানটিতে ভাঙচুর চালায়। তবে, এখনও পর্যন্ত ঘটনায় পুলিসে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে কোলাঘাট থানা সূত্রে জানা গিয়েছে। পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার মেচেদা চিলড্রেন্স পার্ক এলাকার ঘটনা। 

আরও পড়ুন, Bengal Weather: তীব্র দাবদাহে পুড়ছে বাংলা! তাপপ্রবাহের লাল সতর্কতা ৫ জেলায়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.