Dilip Ghosh: মধ্যাহ্নভোজে অধিকারী বাড়িতে দিলীপ, কী বললেন TMC সাংসদ দিব্যেন্দু?

কাঁথি আদালতে দিলীপ-দিব্যেন্দু সাক্ষাৎ। পরে তৃণমূল সাংসদ জানান, আদালতে তাঁর সঙ্গে দিলীপ ঘোষের (Dilip Ghosh) দেখা হয়েছে। তিনি বিজেপি নেতার স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন।   

Updated By: May 13, 2022, 02:19 PM IST
Dilip Ghosh: মধ্যাহ্নভোজে অধিকারী বাড়িতে দিলীপ, কী বললেন TMC সাংসদ দিব্যেন্দু?

নিজস্ব প্রতিবেদন: ফের শিরোনামে কাঁথির 'শান্তিকুঞ্জ'। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাড়িতে শুক্রবার মধ্যাহ্নভোজ সরালেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ওই বাড়িরই বাসিন্দা তৃণমূল (TMC) সাংসদ, তথা রাজ্যের বিরোধী দলনেতার ভাই দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari)। বাড়িতে বিজেপি (BJP) সাংসদের আগমন প্রসঙ্গে কী বলছেন তিনি? 

শুক্রবার কাঁথি আদালতে যান দিলীপ ঘোষ (Dilip Ghosh)।  ২০১৯ সালে অমিত শাহের সভাস্থলে গন্ডগোল সংক্রান্ত মামলায়, হাজিরা দেন তিনি। পাশাপাশি ২০০১ সালের একটি মামলায় হাজিরা দিতে, একই সময় কাঁথি আদালতে গিয়েছিলেন তৃণমূল (TMC) সাংসদ দিব্যেন্দু অধিকারীও। পরে তিনি জানান, আদালতে তাঁর সঙ্গে দিলীপ ঘোষের (Dilip Ghosh) দেখা হয়েছে। তিনি বিজেপি নেতার স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন।   

জানা গিয়েছে, কাঁথি আদালত থেকে বেরিয়ে সোজা 'শান্তিকুঞ্জ'-তে যান দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন তিনি। বিজেপি (BJP) নেতা, তাঁদের বাড়িতে অতিথি হয়ে যাওয়া নিয়ে মুখ খোলেন দিব্যেন্দু অধিকারি (Dibyendu Adhikari)। তিনি বলেন, "কেউ যদি বাড়িতে যান তাকে যা আপ্যায়ন করা হয়, দিলীপ ঘোষকেও তাই করা হবে। সৌজন্যের খাতিরে বাড়ি যেতে চাইলে, তাঁকে কি কেউ না বলতে পারে।" তৃণমূল সাংসদের যুক্তি, বাম আমলে  বড় বড় সিপিএম নেতারা তাঁদের বাড়িতে যেতেন। তৃণমূলের আমলে বহু কংগ্রেস নেতা এসেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.