Tribal Woman Murder: হাটে বেরিয়ে নিখোঁজ, জঙ্গলে মিলল আদিবাসী মহিলার দেহ, 'ধর্ষণ ও খুন' দাবি বিজেপির

বাড়ি থেকে কয়েক মিটার দূরে ওই আদিবাসী মহিলার নিথর দেহ (Tribal Woman Murder) পড়ে থাকতে দেখা যায়।  বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এই মৃত্যুকে 'ধর্ষণ ও খুন' বলে দাবি করে টুইট করেছেন।

Updated By: May 13, 2022, 01:51 PM IST
Tribal Woman Murder: হাটে বেরিয়ে নিখোঁজ, জঙ্গলে মিলল আদিবাসী মহিলার দেহ, 'ধর্ষণ ও খুন' দাবি বিজেপির
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: আদিবাসী মহিলার মৃতদেহ (Tribal Woman Murder) উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ থানা এলাকায়। এই ঘটনায় পুলিস একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

কুমারগঞ্জের ফকিরগঞ্জ এলাকার বড়োবাসা গ্রামের কাছের জঙ্গলে আদিবাসী ওই মহিলার মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে রাতেই পুলিস দেহ উদ্ধার করে। রাতেই পরিবারের তরফে কুমারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিস খুন সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাটে পাঠানো হয়েছে। স্থানীয়দের তরফে জানা গিয়েছে, বুধবার বিকেলে এলাকারই হাটে যান ওই আদিবাসী মহিলা। তারপর আর তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। এরপরই রাতে বাড়ি থেকে কয়েক মিটার দূরে ওই আদিবাসী মহিলার নিথর দেহ পড়ে থাকতে দেখেন তাঁর সৎমা।

এই ঘটনায় বৃহস্পতিবার রাতেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এই মৃত্যুকে 'ধর্ষণ ও খুন' বলে দাবি করে টুইট করেছেন। আজ ওই আদিবাসী মহিলার গ্রামেও যেতে পারেন বিজেপি রাজ্য সভাপতি। 

আরও পড়ুন, রাজ্য বনাম কুণাল মামলা! দোষী সাব্যস্ত Kunal Ghosh

আরও পড়ুন, Weather Update: আগাম ঢুকছে বর্ষা, ফের তাপপ্রবাহের সতর্কতার মধ্যেই জানাল মৌসম ভবন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.