ধর্ষণে এগিয়ে বাংলা, মহিলা মুখ্যমন্ত্রীর রাজ্যে কোনও সুরক্ষা নেই মেয়েদের : Nadda

"পরিবর্তন যাত্রার মাধ্যমে বাংলার মানুষকে জাগানো হবে। এই পরিবর্তন শুধু রাজনৈতিক পরিবর্তন নয়। এই পরিবর্তন বিচারধারার পরিবর্তন।"

Updated By: Feb 6, 2021, 06:10 PM IST
ধর্ষণে এগিয়ে বাংলা, মহিলা মুখ্যমন্ত্রীর রাজ্যে কোনও সুরক্ষা নেই মেয়েদের : Nadda

নিজস্ব প্রতিবেদন : "ধর্ষণে এগিয়ে বাংলা। বাংলার মুখ্যমন্ত্রী একজন মহিলা। কিন্তু, তা সত্ত্বেও এরাজ্যে মেয়েদের কোনও সুরক্ষা নেই। ডোমেস্টিক ভায়োলেন্সে এগিয়ে বাংলা।" নবদ্বীপের চটির মাঠ থেকে পরিবর্তন রথযাত্রার (Poriborton Yatra) সূচনায় মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উদ্দেশে কড়া আক্রমণ করলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (J P Nadda)।

রাজ্য সফরে এসে এদিন দিনভর একাধিক কর্মসূচিতে যোগ দেন নাড্ডা। এদিন প্রথমে মালদায় যান বিজেপি সভাপতি। মালদার যদুপুরে আম গবেষণাগার ঘুরে সাহাপুরে 'সহভোজ' (Sahovoj) কর্মসূচিতে যোগ দেন তিনি। প্রায় আড়াই হাজার কৃষকের সঙ্গে একসাথে বসে আতপ চালের খিচুড়ি ও পাঁচ তরকারি সহযোগে মধ্যাহ্নভোজন সারেন নাড্ডা। এরপর ইংরেজবাজারে রোড শো সেরে নবদ্বীপে পৌঁছন জে পি নাড্ডা (J P Nadda)। নবদ্বীপে পৌঁছে প্রথমে মহাপ্রভু শ্রীচৈতন্যদেবের জন্মস্থান গৌরাঙ্গ আশ্রমে গিয়ে পুজো দেন বিজেপি সভাপতি। তারপর চটির মাঠের সভামঞ্চ থেকে পরিবর্তন রথযাত্রার (Poriborton Yatra) সূচনা করেন।

পরিবর্তন রথযাত্রার (Poriborton Yatra) সূচনায় রাজ্যের তৃণমূল সরকারকে (TMC) কড়া আক্রমণ করেন নাড্ডা। তোপ দাগেন, "দুর্নীতিতে ডুবে তৃণমূল। তৃণমূল সরকার বিশ্বাসঘাতক। বাংলায় লুঠ চালিয়েছে তৃণমূল। তোলাবাজি করছে তৃণমূল সরকার। বাংলার মানুষ ঠিক করে নিয়েছেন, এবার এই সরকারকে তাড়াতে হবে। বলেন, "অনেক হয়েছে মমতা, পরিবর্তন চাইছে জনতা। বাংলার মানুষ মোদীজীকে হৃদয়ে স্থান দিয়েছেন। বাংলায় এবার পদ্ম ফুটবেই।" একইসঙ্গে তৃণমূল নেত্রীকে বিঁধে তাঁর সাফ প্রশ্ন, "আদালতের রায়ে এত ভয় কেন?" নাড্ডা (J P Nadda) এদিন আরও দাবি করেন, "বাংলার সংস্কৃতিকে মমতা বন্দ্যোপাধ্যায় কোনওভাবেই রক্ষা করতে পারবেন না। তাই বাংলার সংস্কৃতিকে রক্ষা করতে নরেন্দ্র মোদীকে প্রয়োজন। প্রধানমন্ত্রী মোদী-ই বাংলার সংস্কৃতিকে রক্ষা করেছেন।"

নারকেল ফাটিয়ে চটির মাঠ থেকে সূচনা হয় রথযাত্রার (Poriborton Yatra)। রথে নাড্ডা (J P Nadda) সঙ্গেই সওয়ারি হন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, দিলীপ ঘোষ, রাহুল সিনহা প্রমুখ। নাড্ডার কথায়, "নবদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচনা হল। এই পরিবর্তন যাত্রার মাধ্যমে বাংলার মানুষকে জাগানো হবে। এই পরিবর্তন শুধু রাজনৈতিক পরিবর্তন নয়। এই পরিবর্তন বিচারধারার পরিবর্তন।" বিজেপি সর্বভারতীয় সভাপতি এদিন ফের আশ্বাস দেন, "আয়ুষ্মান ভারত প্রকল্প গরিবের জন্য চালু করেছে কেন্দ্র। বিজেপি জিতে সরকার গড়লেই আয়ুষ্মান ভারত চালু হবে।" 

আরও পড়ুন, Nadda Exclusive: 'এই সরকার মানুষের আস্থা ও বিশ্বাস হারিয়েছে, তৃণমূল ভ্রষ্টাচারী দল'

কৃষকদের সঙ্গে অন্যায় করছেন Mamata, এবার ভোটে টা টা করে দিন: Nadda

Live: আদালতের রায়ে এত ভয় কেন? দুর্নীতিতে ডুবে TMC, বাংলাকে রক্ষা করেছেন মোদী: Nadda

.