CAA নিয়ে স্পষ্ট বার্তা দিতে ঠাকুরনগরে Amit Shah, দিনক্ষণ জানালেন শান্তনু ঠাকুর

গত ৩০ জানুয়ারি ঠাকুরনগরে অমিত শাহর সভা বাতিল হয়। তার পর থেকে সেই মঞ্চ খোলা হয়নি। ১১ তারিখ অমিত শাহর সভা হবে সেই মঞ্চেই

Updated By: Feb 6, 2021, 05:44 PM IST
CAA নিয়ে স্পষ্ট বার্তা দিতে ঠাকুরনগরে Amit Shah, দিনক্ষণ জানালেন শান্তনু ঠাকুর

নিজস্ব প্রতিবেদন: ঠাকুরনগরে অমিত শাহর সভা নিয়ে এবার বিভ্রান্তি দূর করলেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর ঠাকুরনগর আসার দিনক্ষণ ঘোষণা করলেন শান্তনু।

আরও পড়ুন-এক বস্তা সিমেন্টও নিজের ইচ্ছায় কিনতে পারবেন না, 'সিন্ডিকেট' তুলে বিস্ফোরক Governor

নাগরিকত্ব সংশোধনী আইন(CAA) নিয়ে দলের সঙ্গে একসময় সমস্যা তৈরি হয়েছিল বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুরের(Shantanu Thakur)। এমনকি দলের বিরুদ্ধে ক্ষোভও প্রকাশ করেছিলেন শান্তনু। তাঁর বক্তব্য ছিল, মতুয়াদের নাগরিকত্ব দেওয়া ও সিএএ নিয়ে কেন কোনও স্পষ্ট ঘোষণা করছে না দল। মতুয়ারা চান, অমিত শাহ এসে এনিয়ে একটা স্পষ্ট বার্তা দিন।

গত ৩০ জানুয়ারি ঠাকুরনগরে অমিত শাহর(Amit shah) সভা হওয়ার কথা ছিল। সেই সভা বাতিল হয়। এরপরই বিরোধীরা সুর চড়ায় সিএএ নিয়ে অমিত শাহ কিছু বলতে চাইছেনা না। তাই সভা বাতিল করেছেন তিনি। সেই জল্পনায় জল ঢেলে দিলেন শান্তনু ঠাকুর।

শনিবারই দিল্লি থেকে ফিরেছেন শান্তনু। রাজধানী থেকে ফিরেই এক সাংবাদিক সম্মেলনে শান্তনু জানিয়েছেন, আগামী ১১ ফেব্রুয়ারি ঠাকুরনগরে আসছেন অমিত শাহ। সভা করবেন বিকেল সাড়ে তিনটে নাগাদ। সিএএ নিয়ে এদিন কোনও সদার্থক বার্তা দিতে পারেন তিনি। গত ৩০ জানুয়ারি ঠাকুরনগরে অমিত শাহর সভা বাতিল হয়। তার পর থেকে সেই মঞ্চ খোলা হয়নি। ১১ তারিখ অমিত শাহর সভা হবে সেই মঞ্চেই।

আরও পড়ুন-Nadda Exclusive: 'এই সরকার মানুষের আস্থা ও বিশ্বাস হারিয়েছে, তৃণমূল ভ্রষ্টাচারী দল'  

মতুয়াদের নাগরিকত্ব নিয়ে শান্তনু বলেন, যাঁরা ধর্মীয় কারণে উত্পীড়িত হয়ে এদেশে এসেছিলেন তাদের কাছে কাগজপত্র থাকবে কী করে। অন্যদিকে, এদিন মমতাবালা ঠাকুরকেও নিশানা করেন তিনি। মমতাবালা সম্প্রতি অভিযোগ করেন, নাগরিকত্ব দেওয়ার নাম করে মতুয়া কার্ড খেলে টাকা তুলেছেন শান্তনু। এনিয়ে শান্তনু বলেন, নিয়েছি বেশ করেছি। উনি তৃণমূলকে জানান, আদালতে যান।

.