মোদীর ঠাকুরনগর সফরের মুখে 'অসুস্থ' বড় মা বীণাপানি দেবী

অবশেষে মোদীর সফরের ৪ দিন আগে বড় মা অসুস্থ বলে জানালেন তৃণমূল সাংসদ তথা মতুয়া সংঘের সংঘাধিপতি মমতাবালা ঠাকুর। তিনি জানিয়েছেন, কাশি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন বড় মা।

Updated By: Jan 29, 2019, 08:05 PM IST
মোদীর ঠাকুরনগর সফরের মুখে 'অসুস্থ' বড় মা বীণাপানি দেবী

নিজস্ব প্রতিবেদন: আশঙ্কাই সত্যি হল। মোদীর সফরের ৪ দিন আগে অসুস্থ হয়ে পড়লেন মতুয়া সংঘের বড় মা বীণাপানি দেবী। মঙ্গলবার একথা জানিয়েছেন মতুয়া মহাসংঘের সংঘাধিপতি মমতাবালা ঠাকুর। 

লোকসভা নির্বাচনে মতুয়া ভোটকে পাখির চোখ করেছে বিজেপি। আগামী শনিবার ঠাকুরনগরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে মতুয়াদের বড় মা বীণাপানি দেবীর সঙ্গে তিনি দেখা করতে পারেন বলে সূত্রের খবর। ওদিকে প্রধানমন্ত্রী কোনও ভাবেই বড় মা-র দেখা পাবেন না বলে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। বলেছিলেন, বড় মা দরজা বন্ধ করে বসে থাকলে কি ভেঙে ঢুকবেন মোদী? 

তার পর থেকেই মোদী - বড় মা সাক্ষাত্ এড়াতে তৃণমূল কী করতে পারে তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে মোদীর সফরের ৪ দিন আগে বড় মা অসুস্থ বলে জানালেন তৃণমূল সাংসদ তথা মতুয়া সংঘের সংঘাধিপতি মমতাবালা ঠাকুর। তিনি জানিয়েছেন, কাশি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন বড় মা। তাঁর চিকিত্সার জন্য ৭ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। 

অমিত শাহর সভার পরই তৃণমূল-বিজেপি সংঘর্ষ, ‘জ্বলছে’ কাঁথি

যদিও মমতাবালা ঠাকুরকে সংঘাতিপতি বলে মানতে অস্বীকার করেছেন বিজেপি নেতা শান্তনু ঠাকুর। বড় মা অসুস্থতার খবরও মানতে অস্বীকার করেছেন তিনি। zee24ghanta.com-কে তিনি বলেন, 'বড় মা-কে নিয়ে রাজনীতি করছেন মমতাবালা। তাঁর অসুস্থতার খবর আসলে নাটক। উনি বড় মা-কে আটকে রাখতে পারেন, কিন্তু জনগণকে আটকে রাখতে পারবেন না। ওনার রাজনৈতিক দিবস শেষের মুখে। আমরা বড় মাকে রাজনীতিমুক্ত করতে চাই।' তাঁর প্রশ্ন, 'বড় মার বয়স ৯৮ বছর। তাই তাঁর এখন কথা বলার ক্ষমতাও নেই। সেই সুযোগে যা খুশি করছেন মমতাবালা। ভক্তদেরও ওর সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না।

 

.