'মহামানব' অনুব্রত, তৃণমূল নেতাকে পায়ে হাত দিয়ে প্রণাম করলেন আউশগ্রামের BDO

বিডিওর বক্তব্যের পর বলতে উঠে পাল্টা সৌজন্য দেখালেন অনুব্রতও

Updated By: Jun 17, 2021, 09:38 PM IST
'মহামানব' অনুব্রত, তৃণমূল নেতাকে পায়ে হাত দিয়ে প্রণাম করলেন আউশগ্রামের BDO

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক নেতার পায়ে হাত দিয়ে প্রণাম করলেন সরকারি আধিকারিক। শুধু তাই নয়, তাঁকে 'মহামানব' বলেও আখ্যা দিলেন।

বুধবার বর্ধমানের গুসকরায় একটি সেফ হোমের উদ্বোধন করতে এসেছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল(Anubrata Mandal)। পশ্চিমবঙ্গ সরকারের গ্রামীণ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদেও রয়েছেন অনুব্রত। গুসকরার নদীপটি এলাকায় আউশগ্রাম-১ ব্লকের কিষাণ মান্ডির একটি ঘরে উদ্বোধন করা হল ২৫ বেডের ওই সেফ হোম। ওই সেফ হোমের উদ্বোধন অনুষ্ঠানেই যত কাণ্ড।

আরও পড়ুন-কৃষক-কল্যাণে কালজয়ী সিদ্ধান্ত, নেত্রীর 'অতুলনীয় নেতৃত্বে'র প্রশস্তি Mukul-র

অনুষ্ঠানের শুরুতে অনুব্রত মণ্ডলের পায়ে হাত দিয়ে প্রণাম করে বসলেন আউশগ্রামের বিডিও অরিন্দম মুখোপাধ্যায়। তার পরেই ছিল আসল চমক। অনুব্রতকে স্বাগত জানানোর সময় অরিন্দম বলেন, মাণনীয় চেয়ারম্যান সাহেব আমাদের সময় দিয়েছেন। তাই বক্তব্যের শুরুতেই ওঁকে কৃতজ্ঞতা জানাই। বস্তুত মাণনীয়া মুখ্যমন্ত্রী যে নির্দেশ ও অনুপ্রেরণা তার উপরে ভর করেই আমাদের এই চেষ্টা। চেয়ারম্যান সাহেবকে যখন এই সেফ হোম উদ্বোধনের জন্য বলি তখন সঙ্গে সঙ্গেই উনি রাজি হয়ে যান। তাই আমি মনে করি, যেমন আমাদের মুখ্যমন্ত্রী একজন কর্মবীর, তেমনি চেয়ারম্যান সাহেবও একজন 'মহামানব'।

আরও পড়ুন-রাজ্যে করোনা সংক্রমণ আরও নিম্নমুখী, বাড়ল সুস্থতার হার 

বিডিওর বক্তব্যের পর বক্তব্য রাখতে উঠে পাল্টা সৌজন্য দেখালেন অনুব্রতও। বলেন, 'ওনার নাম আছে। উনি যখন এই প্রস্তাব নিয়ে আসেন আমি রাজি হয়ে যাই। এখন কোথাও না গেলেও আজ এসেছি। এই সেফ হোমটা গুসকরার(Gushkara) মানুষের খুব কাজে লাগবে।এটা একটা বড় কাজ হল। সবচেয়ে বড় কথা আপনার একজন ভাল বিডিও পেয়েছেন।" 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.