পুরুলিয়ায় চারদিনে দুই বিজেপি কর্মীর রহস্যমৃত্যু! অভিযোগের তির তৃণমূলের দিকে

চলছে পুলিসকে ঘিরে বিক্ষোভ।

Updated By: Jun 2, 2018, 11:29 AM IST
পুরুলিয়ায় চারদিনে দুই বিজেপি কর্মীর রহস্যমৃত্যু! অভিযোগের তির তৃণমূলের দিকে

নিজস্ব প্রতিবেদন: পুরুলিয়ার ফের বিজেপি কর্মীর রহস্যমৃত্যু। শনিবার সকালে বলরামপুরে উদ্ধার হয় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। মৃতের নাম দুলাল কুমার। তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলেছে বিজেপি শিবির। এক্ষেত্রেও অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও, তাদের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসক দল। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

৩০ মে বলরামপুরের সুপুডিতে হাট থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যান বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতো। পরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ঘটনার কিনারা হওয়ার আগে ফের একই রমকভাবে ডাভা গ্রাম থেকে উদ্ধার হল দুলাল কুমারের দেহ। দুলালের এক প্রতিবেশীর দাবি, শুক্রবার ত্রিলোচন মাহাতোর মৃত্যুকে কেন্দ্র করে থানায় ঘেরাওয়ে অংশ নিয়েছিলেন দুলাল। এরপর বিকালে দুলালের সঙ্গে ফোনে শেষবার কথা হয় ওই প্রতিবেশির। এরপর থেকেই নিখোঁজ দুলাল। এদিন সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে বলরামপুরে।

আরও পড়ুন- প্রকাশ্যে পুলিসকে বিজেপি নেতা দিলীপ ঘোষের হুমকি!

রাজ্য বিজেপির অভিযোগ, পুরুলিয়া জেলায় পঞ্চায়েত নির্বাচনে দল ভালো ফল করায় তাদের ওপর পরিকল্পিতভাবে আক্রমণ চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। যদিও, বিজেপির অভিযোগ নস্যাত্ করে দিয়েছে তৃণমূল। তাদের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলেই প্রাণ গিয়েছেন ত্রিলোচন এবং দুলাল।

এদিকে, খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়েছে। দুলাল কুমারের মৃত্যুকে খুন বলে দাবি করে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে দেহ আটকে রেখে বিক্ষোভে দেখাচ্ছেন বিজেপি কর্মীরা। অশান্তির আশঙ্কায় এলাকায় নামানো হয়েছে বিশাল পুলিসবাহিনী। এদিকে ঘটনার তদন্তভার হাতে নিল সিআইডি। খতিয়ে দেখা হবে বহিরাগতদের ভূমিকাও।

.