আমফানে ক্ষতিগ্রস্ত কদম গাছের ডাল ভেঙে পড়ল বাড়ির ভিতর, বেঘোরে প্রাণ গেল মহিলার

পুর প্রশাসক জানিয়েছেন, গাছটির বিপজ্জনক ডালগুলো কেটে ফেলা হয়েছিল। বাকি অংশ অক্ষত থাকায় তা কাটার অনুমতি ছিল না। আর সেই অংশের ডাল ভেঙেই বিপত্তি হল।

Updated By: Sep 6, 2020, 10:54 AM IST
আমফানে ক্ষতিগ্রস্ত কদম গাছের ডাল ভেঙে পড়ল বাড়ির ভিতর, বেঘোরে প্রাণ গেল মহিলার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:   আমফানের সময়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল কদম গাছটি।  বাড়ির উপর প্রায় বেঁকে পড়েছিল। প্রশাসনের তরফে কোনও উদ্যোগ নেওয়া হয়নি। সেই গাছের ডাল ভেঙে বাড়ির ভিতর পড়ে বেঘরে প্রাণ গেল এক মহিলার। মৃতার নাম বিজলি দাস(৪৫)।

হুগলি চুঁচুড়ার পৌরসভার ২৮ নং ওয়ার্ড কনকশালী বোসের ঘাট এলাকায় আমফানে ক্ষতিগ্রস্থ হয় একটি কদম গাছ। রবিবার ভোর রাতে সেই গাছের ডাল ভেঙ্গে পড়ে পাশের একটি টালির ঘরে। চাল ভেঙে ডাল চাপা পড়ে ঘটনাস্থলেই মুত্যু হয় গৃহকর্ত্রী বিজলি দাসের।

মৃতার স্বামী রিক্সাচালক বিশ্বনাথ দাস ও  ছেলে সুজয় দাস ওই ঘরে তখন ঘুমিয়ে ছিলেন। বিজলিও পাশে ঘুমোচ্ছিলেন।  তখনই গাছের ডাল ভেঙে পড়ে তাঁর ওপর। প্রতিবেশীর সহযোগিতায় তাঁকে উদ্ধার করে চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিংসক সেখানে তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

সাইকেল চোর নয়, নেপথ্যে বৌদি! তপসিয়ার যুবকের রহস্যমৃত্যুর কারণ বিবাহ বহির্ভূত সম্পর্ক

মৃতার ছেলের অভিযোগ, কদম গাছটি কেটে সরিয়ে ফেলার আবেদন করা হয়। পৌরসভা গাছ কাটা শুরু করে। পুর প্রশাসক জানিয়েছেন, গাছটির বিপজ্জনক ডালগুলো কেটে ফেলা হয়েছিল। বাকি অংশ অক্ষত থাকায় তা কাটার অনুমতি ছিল না। আর সেই অংশের ডাল ভেঙেই বিপত্তি হল।

Tags:
.