Paschim Medinipur: ষাঁড়ের আতঙ্কে কাঁপছে গোটা এলাকা! মৃত ১, আহত একাধিক...

Bull Attack in Ghatal: ষাঁড়ের আক্রমণে মৃত্যুর পরে ভয়ে সিঁটিয়ে পুরো এলাকা। চরম আতঙ্কে রয়েছেন গ্রামবাসীরা। কবে এর থেকে সুরাহা মিলবে?

Updated By: Jan 29, 2024, 06:44 PM IST
Paschim Medinipur: ষাঁড়ের আতঙ্কে কাঁপছে গোটা এলাকা! মৃত ১, আহত একাধিক...
প্রতীকী ছবি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ষণ্ডের জ্বালায় অস্থির গোটা এলাকা। সম্প্রতি সেখানে ষাঁড়ের গুঁতোয় মারাও গেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে।

আরও পড়ুন: Dakshin Dinajpur: মধু সংগ্রহে ভাটা! ৩০০টি বাক্স নিয়ে সরষেক্ষেতে ঘুরে বেড়াচ্ছেন চাষিরা...

ঘাটাল পুরসভার ১ নম্বর ওয়ার্ড শুকচন্দ্রপুর। জানা গিয়েছে, এই শুকচন্দ্রপুর এলাকায় কয়েক মাস ধরে ঘুরে বেড়াচ্ছে একটি ষাঁড়। এবং যখন-তখন এটি এলাকাবাসীদের আক্রমণ করে বসছে। ষাঁড়টি কয়েকদিন আগে যমুনা ঘোড়ই নামে এক মহিলা-সহ বেশ কয়েকজনকে আহত করেছে। 

আজ, সোমবার দুপুর নাগাদ ওই এলাকার বাসিন্দা তিনকড়ি সামন্ত স্নান করে রোদে কাপড় শুকোতে দিচ্ছিলেন। তখন হঠাৎই তাঁকে আক্রমণ করে ষাঁড়টি। ষাঁড়ের গুতোয়  গুরুতর আহত হন তিনি। তাঁকে উদ্ধার করে ঘাটাল মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: Nadia: এঁচড়েই পাকা অর্থনীতি! শীতকালেও দিব্য চাষ হচ্ছে, লোকজন দেখতেও আসছেন...

ষাঁড়ের আক্রমণে তিনকড়ির মৃত্যুর পরে ভয়ে সিঁটিয়ে রয়েছে গোটা এলাকা। চরম আতঙ্ক গ্রামবাসীরা। তাঁরা চাইছেন, যেভাবে হোক ষাঁড়ের আক্রমণ থেকে তাঁদের রক্ষা করুক প্রশাসন বা বন দফতর। কবে সুরাহা? সেই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে সমস্ত গ্রামবাসীদের মনে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.