Garbeta Accident: গড়বেতায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু ৩ জনের

চম্পক দত্ত: ব্যবধান মাত্র দিন পাঁচেকের। ফের জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। ঘটনাস্থলেই প্রাণ হারালেন ৩ জন। আহত হয়ে হাসপাতালে ভর্তি আরও ১৬ জন।  বীরভূমের রামপুরহাটের পর এবার পশ্চিম মেদিনীপুরের গড়বেতা।

রাত পোহালেই ৭৫ তম স্বাধীনতা দিবস। আজাদি কি অমৃত মহোৎসবে মেতে উঠেছে গোটা দেশ। 'স্বাধীনতা'ত ছোঁয়া লেগেছে কলকাতায়ও। তেরঙা আলোয় সেজে উঠেছে ভিক্টোরিয়া, হাইকোর্ট, ম্যাটকেফ হল-সহ শহরের ঐতিহাসিক ভবন ও সৌধগুলি। রেড রোডে যখন প্রস্তুতি তুঙ্গে, তখন দুর্ঘটনা ঘটল পশ্চিম মেদিনীপুরের গড়াবেতায় ৬০ নম্বর জাতীয় সড়কে।

আরও পড়ুন: Kakdwip: আতঙ্ক বাড়ছে সাগর-নামখানায়, কোটালের জল ঢুকে গেল কাকদ্বীপে

কীভাবে?  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তখন অঝোরে বৃষ্টি পড়ছে। এদিন দুপুরে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে চন্দ্রকোনা রোড গোয়ালতোড়ের দিকে যাচ্ছিলেন একটি বেসরকারি। বাসে ১৫-২০ যাত্রী ছিলেন। স্থানীয়  তুলসীচটি এলাকায় বাসের সঙ্গে একটি লরির সংঘর্ষ হয়। উলটো দিক থেকে আসছিল লরিটি। দুর্ঘটনায় বাসের সব যাত্রী কম-বেশি আঘাত লেগেছে। এমনকী, ঘটনাস্থলেই মৃত্যু হয়  ৩ জন। গুরুতর আহত অবস্থায় ১৬ উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় গড়বেতা হাসপাতালে। পরে তাঁদের পাঠিয়ে দেওয়া হয়  মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

এর আগে, মঙ্গলবার বীরভূমের রামপুরহাটে পথ দুর্ঘটনায় প্রাণ হারান ৯ জন। স্রেফ টুইটে শোক প্রকাশ নয়, নিহতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর্থিক সাহায্য দেওয়ার কথা জানান মুখ্যমন্ত্রী।

জানা গিয়েছে, সেদিন সকালে চাষের কাজ সেরে অটোয় করে বীরভূমের মল্লারপুর থেকে রামপুরহাটে ফিরছিলেন ৯ জন। স্থানীয় তেলডা গ্রামের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কে সামনে থেকে অটোটিকে সজোরে ধাক্কা মারে একটি সরকারি বাস! এত জোরে সংঘর্ষ হয় যে, অটো থেকে রাস্তায় ছিটকে পড়ে যাত্রীরা এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জনেরও। মৃতদের সকলের বাড়ি রামপুরহাট ১ নম্বর ব্লকের কাষ্ঠগোড়া পঞ্চায়েতের পারকান্দি গ্রামে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জাতীয় সড়ক ধরে অত্যন্ত দ্রুত গতিতে মল্লারপুর থেকে সিউড়ির দিকে যাচ্ছিল বাসটি। তেলডা গ্রামের আচমকাই বাসের সামনে চলে আসে অটোটি। বিপদ বুঝে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টাও করেছিলেন অটোর চালক। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে! বাসের ধাক্কায় অটোর বেশিরভাগ যাত্রীই রাস্তা ছিটকে পড়েন। কয়েকজন আবার অটোর ভিতরেই পিষে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
3 persons die in an road accident in Garbeta at Wet Midnapore
News Source: 
Home Title: 

গড়বেতায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু ৩ জনের

 Garbeta Accident: গড়বেতায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু ৩ জনের
Yes
Is Blog?: 
No
Section: