Vinesh Phogat | Rahul Gandhi: 'সাবধান! ভিনেশ না আবার রাহুল গান্ধীর বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ আনে...'

Brijbhushan Singh On Rahul Gandhi About Brijbhushan Singh: ভিনেশ ফোগাটের বিষয়ে রাহুল গান্ধীকে সতর্ক করলেন ব্রিজভূষণ শরণ সিং! কংগ্রেস নেতাকে তিনি যা বলার বলেই দিলেন!  

Updated By: Sep 11, 2024, 05:56 PM IST
Vinesh Phogat | Rahul Gandhi: 'সাবধান! ভিনেশ না আবার রাহুল গান্ধীর বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ আনে...'
ব্রিজভূষণ সুযোগ পেয়েই ফোঁস করে উঠেছেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভিনেশ ফোগাট ও বজরং পুনিয়া (Vinesh Phogat And Bajrang Punia Join Congress) হরিয়ানার বিধানসভা নির্বাচনের প্রাক্কালে কংগ্রেসে যোগ দিয়েছেন। যৌন হেনস্থায় অভিযুক্ত সর্বভারতীয় কুস্তি ফেডারেশনের প্রাক্তন সভাপতি ব্রিজভূষণ শরণ সিংয়ের (Brijbhushan Singh) গ্রেফতারের দাবিতে কুস্তিগীররা পথে নেমেছিলেন। এবার ব্রিজভূষণ এক সাক্ষাত্‍কারে ভিনেশকে তোপ দাগলেন। সাংবাদিক ও ব্রিজভূষণের কথোপকথন নীচে প্রশ্নোত্তর করে দেওয়া হল। 

আরও পড়ুন:  বাংলাদেশ কাঁপবে যে খবরে! প্রায় ১০৯৫ দিন পর ফের ঘটে গেল, ICC রোহিতকে জানাল...

সাংবাদিক: 'রাহুলজির সঙ্গে ভিনেশের একটি অসাধারণ ছবি সামনে এসেছে'

ব্রিজভূষণ: 'খুবই অসাধারণ, খুব। দেখুন কীভাবে তিনি রাহুলজির সঙ্গে তাঁর থাবা গুটিয়ে দেখা করছেন। আমার সঙ্গে রাহুলজির তো এমন একটিও ছবি নেই। আপনি নিশ্চয়ই দেখেছেন যে, ভিনেশ কীভাবে তাঁর থাবা গুটিয়ে রেখেছেন। রাহুলজি আপনি আমার প্রতিও সদয় হন।'

সাংবাদিক: 'যেমনটি কাপলেটে বলে, যা ঘটে, তা সবার সঙ্গেই ঘটে...'

ব্রিজভূষণ: 'গোটা দেশ দেখছে... কোনও দিন না আবার রাহুল গান্ধীর বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ আনে! বলে যে, আমাকে টেনে নিয়েছিলেন এবং আমাকে শক্ত করে ধরে রেখেছিলেন এবং আমি কিছুই বলতে পারিনি। আমি নিজেকে মুক্ত করতে চেয়েও মুক্ত করতে পারিনি।'

সাংবাদিক: 'থাবা শক্তিশালী ছিল, থাবাও কংগ্রেসেরও'
 
যদিও এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে মনে করা হচ্ছে যে, ভিনেশ হরিয়ানা বিধানসভা নির্বাচনে জননায়ক জনতা পার্টির দ্বারা পরিচালিত জুলানা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশা করা হচ্ছে। অন্য়দিকে বজরংয়ের বদলি আসন থেকে প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে।
 
আরও পড়ুন:  'হাসপাতালে ছবি তুলিয়ে রাজনীতি হয়েছে'! ভিনেশের প্যাঁচে লাইনচ্যুত পায়োলি এক্সপ্রেস

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.