সিডনিতে টিম ইন্ডিয়ার ভিকট্রি ডান্সের কোরিওগ্রাফার ঋষভ পন্থ, নাচলেন পূজারাও!

৫২১ রান করে সিরিজ সেরা চেতেশ্বর পূজারা অত ভালো নাচতে পারেন না।

Updated By: Jan 7, 2019, 04:26 PM IST
সিডনিতে টিম ইন্ডিয়ার ভিকট্রি ডান্সের কোরিওগ্রাফার ঋষভ পন্থ, নাচলেন পূজারাও!

নিজস্ব প্রতিবেদন : রবিবারই স্পষ্ট হয়ে যায় ভারত সিরিজ জিততে চলেছে। কারণ, অস্ট্রেলিয়ার পক্ষে এই ম্যাচ জেতা যে সম্ভব নয়, তা স্পষ্ট হয়ে যায় চতুর্থ দিনই। আর সোমবার সিডনিতে ম্যাচের পঞ্চম দিন বৃষ্টির জন্য খেলা শুরু হতে দেরি হতে থাকে। পরে আউটফিল্ড ভিজে থাকায় আম্পায়ররা ম্যাচ ড্র ঘোষণা করেন। সঙ্গে সঙ্গে অস্ট্রেলিয়ার মাটিতে ২-১ ব্যবধানে টেস্ট সিরিজ জিতে নেয় বিরাট কোহলি অ্যান্ড কোং।

আরও পড়ুন - অস্ট্রেলিয়ায় সিরিজ জয় কেরিয়ারের সেরা প্রাপ্তি, বললেন বিরাট

১৯৪৭-৪৮ সাল থেকে অস্ট্রেলিয়া সফর করছে ভারতীয় ক্রিকেট দল কিন্তু বিরাটরা এবার যা করলেন তা আগে কোনও ভারতীয় দল করতে পারেনি। আর তাই ঐতিহাসিক সিরিজ জয়কে স্মরণীয় করে রাখতে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা মেতে উঠলেন ভিকট্রি ডান্সে। আর সেই স্পেশাল ডান্সের কোরিওগ্রাফি করেছেন ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান 'বেবিসিটার' ঋষভ পন্থ।

৫২১ রান করে সিরিজ সেরা চেতেশ্বর পূজারা অত ভালো নাচতে পারেন না। কিন্তু সেই পূজারাকেও নাচালেন পন্থ, পার্থিব প্যাটেলরা। তবে পূজারা যা নাচলেন তা ভাইরাল হয়ে গিয়েছে। সেখানেই প্রশ্ন উঠেছে চেতেশ্বর পূজারা: ব্যাট করতে পারেন, নাচতে পারেন না? আর এ নিয়ে সাংবাদিক সম্মেলনে বিরাটকে প্রশ্ন করা হলে ক্যাপ্টেন কোহলি জানান, "আপনাদের ঋষভ পন্থকে জিজ্ঞাসা করতে হবে। ও যা বলেছিল আমরা সেইমতো করেছি। আমি সত্যিই জানি না যে আমরা কি করতে চাইছিলাম। তবে এটা সত্যিই খুব সোজা ছিল। কিন্তু পূজারা সেটাও পারছিল না। আপনারাই ভাবুন ও কতটা সাধাসিধে।"

.