Ind vs Eng: চিপকে নেট প্র্যাকটিস শুরু Team India-র, দলকে উজ্জীবিত করলেন Shastri-Kohli

এদিকে, শ্রীলঙ্কাকে দুরমুশ করে ভারত সফরে এসেছে ইংল্যান্ড। ফলে লড়াই যে সমানে-সমানে হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 2, 2021, 04:27 PM IST
Ind vs Eng: চিপকে নেট প্র্যাকটিস শুরু Team India-র, দলকে উজ্জীবিত করলেন Shastri-Kohli
ছবি সৌজন্যে: BCCI

নিজস্ব প্রতিবেদন: কোয়ারেন্টিন পর্ব শেষে চিপকে অনুশীলন শুরু টিম ইন্ডিয়ার। ৫ ফেব্রুয়ারি থেকে শুরু ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট। অস্ট্রেলিয়ার মাটিতে দাপট দেখিয়েছে ভারত। এবার দেশের মাটিতে অ্যাডভান্টেজ টিম ইন্ডিয়া, এমনটাই মনে করেছে বিশেষজ্ঞমহল। এদিকে, শ্রীলঙ্কাকে দুরমুশ করে ভারত সফরে এসেছে ইংল্যান্ড। ফলে লড়াই যে সমানে-সমানে হবে তা আর বলার অপেক্ষা রাখে না। মঙ্গলবার সকালে অনুশীলন শুরুর আগে ক্রিকেটারদের উজ্জীবিত করতে বার্তা দিলেন ক্যাপ্টেন কোহলি এবং বিরাটদের হেডস্যার রবি শাস্ত্রী।

 

অস্ট্রেলিয়ার মাটিতে সাফল্যের ধারা দেশের মাটিতে ধরে রাখতে বদ্ধপরিকর টিম ইন্ডিয়া। কোহলি ব্রিগেডকে চাঙ্গা করতে মঙ্গলবার অনুশীলন শুরুর আগে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায় হেড কোচ রবি শাস্ত্রীকে। বিসিসিআই টুইটারে সেই ছবি পোস্ট করেছে। রবি শাস্ত্রীর পাশাপাশি টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলিও সতীর্থদের কাছে নিজের বক্তব্য পেশ করেন।   

আরও পড়ুন- IND VS ENG: এক টেক্সটাইল ইঞ্জিনিয়ারের হাতে ঝুলছে ভারতের ভাগ্য

এদিকে কেন্দ্রীয় সরকারের সবুজ সংকেত মিললেও চেন্নাইয়ে প্রথম টেস্ট দর্শকশূন্য স্টেডিয়ামেই হবে বলে জানা গিয়েছে।  দ্বিতীয় টেস্টে মাঠে পঞ্চাশ শতাংশ দর্শক ফেরাতে উদ্যোগ নিতে শুরু করেছে বিসিসিআই এবং তামিলনাডু ক্রিকেট অ্যাসোসিয়েশন (TNCA)।

আরও পড়ুন- ভামিকা-য় লুকিয়ে গভীর অর্থ, সংস্কৃতের ভাঁড়ার থেকে নামকরণ Virushka-র মেয়ের

.