'রাত তিনটে পর্যন্ত জেগে খেলা দেখছি', স্বপ্নের ফাইনাল দেখার অপক্ষায় বার্থ ডে বয় সৌরভ

৪৯ এ পা দিলেন মহারাজ, তাঁকে ঘিরে দিকে দিকে ফ্যানেদের উচ্ছ্বাস

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 8, 2021, 04:09 PM IST
'রাত তিনটে পর্যন্ত জেগে খেলা দেখছি', স্বপ্নের ফাইনাল দেখার অপক্ষায় বার্থ ডে বয় সৌরভ

নিজস্ব প্রতিবেদন: মহারাজা তোমারে সেলাম, এই গানই দিকে দিকে বাজছে আজ। তিনি সকলের দাদা, বৃহস্পতিবার তাঁর ৪৯তম জন্মদিন। হৈ হৈ করে যে তাঁর জন্মদিন পালন হবে তা আর বলার অপেক্ষা রাখে না। পরিবারের সকলের সঙ্গে বাড়িতেই কেক কাটলেন মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। (Sourav Ganguly), তবে সবটাই ক্লোজ ডোর।

আরও পড়ুন:হাফ সেঞ্চুরির দোরগোড়ায় মহারাজ! ক্রিকেটার থেকে প্রশাসক- এক নজরে 'জন্মদিনে সৌরভ'

বাড়ি থেকে বের হতেই স্লোগান ভেসে এল, দাদা দাদা দাদা..... হ্যাপি বার্থ ডে দাদা লেখা পোস্টার হোক, বা ভারতের পতাকা আঁকা শরীর, সৌরভের বাড়ির নীচে তখন ভক্তদের উল্লাস। ফ্ল্যাশের বন্যা, একের পর এক ক্লিক, আসছেন বেঙ্গল টাইগার। 

সারাবছর যাঁদের সঙ্গে কাজ করেন তাঁদের আনা কেক কাটলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জন্মদিনে অফিস পৌঁছেছিলেন সহকর্মীদের সঙ্গে একটু সময় কাটাতে। কয়েকদিন আগে শরীর বেশ খারাপ হয় তাঁর, তাই এখন খাওয়া দাওয়া কিছুটা কন্ট্রোলে। দাদার কাছে প্রশ্ন রাখতেই তাঁর চটজলদি জবাব 'আমি একদম ফিট'। কোভিড পরিস্থিতিতে ক্রিকেটের ভবিষ্যত প্রসঙ্গে সৌরভ বলেন 'অতিমারির জন্য বিশ্বকাপ ক্রিকেট না হলে তা ক্রীড়াজগতের ক্ষেত্রে খারাপ হত, তাই জায়গা পরিবর্তন করা হল। ক্রিকেট কোনও অবস্থাতেই থামবে না, ঠিক ম্য়ানেজ করে নেব।'

দাদা রাত জেগে দেখছেন ইউরো আর কোপার খেলা। দাদা আরও বলেন 'মেসি ভার্সেস নেইমার, জমবে ভাল। ৫৫ বছর পর ইংল্যান্ড ইউরো ফাইনালে উঠেছে। ভোর তিনটে পর্যন্ত খেলা দেখেছি। যদিও আমি নিজে ব্রাজিল সাপোর্টার, মারাদোনার ফ্যান।' অলিম্পিক নিয়েও আশাবাদী সৌরভ, সকলের জন্য শুভেচ্ছা বার্তা দিলেন। তাঁর বিশ্বাস ভারত পদক আনবেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.