Shubman Gill: অজান্তেই করেছেন মারাত্মক অপরাধ, ভারতীয় ক্রিকেটের 'প্রিন্স' হতে পারেন নির্বাসিত!

Shubman Gill fined Rs 12 lakh as GT captain faces over-rate penalty CSK vs GT IPL 2024: শুভমন গিলকে এখন অনেক বেশি সতর্ক থাকতে হবে। তিনি যা করে ফেলেলন, তার জন্য় দিতে হচ্ছে বিরাট আর্থিক জরিমানা।

Updated By: Mar 27, 2024, 01:21 PM IST
Shubman Gill: অজান্তেই করেছেন মারাত্মক অপরাধ, ভারতীয় ক্রিকেটের 'প্রিন্স' হতে পারেন নির্বাসিত!
টসের সময়ে রুতুরাজ ও শুভমন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুজরাত টাইটান্সের (Gujarat Titans অধিনায়ক হিসেবে অভিষেকটা দারুণ হয়েছিল শুভমন গিলের (Shubman Gill)। বিগত দুই বছর হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে খেলা শুভমন, গত রবিরার প্রথম ম্য়াচেই তাঁর পুরনো ক্য়াপ্টেনের দল মুম্বই ইন্ডিয়ান্সকে  (GT vs MI, IPL 2024)। হারিয়ে দিয়েছিল আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। কিন্তু দ্বিতীয় ম্য়াচে এসেই হারতে হল শুভমনের গুজরাতকে। রুতুরাজ গায়কোয়াড়ের চেন্নাই সুপার কিংস নিজেদের ঘরের মাঠে গুজরাতকে ডেকে (CSK vs GT, IPL 2024) ৬৩ রানে হারিয়ে দিয়েছে। 

আরও পড়ুন: WATCH | Jhoome Jo Pathaan | Shreyas Iyer: দুরন্ত নেচে শিরোনামে শ্রেয়স, শাহরুখ কি বলছেন? ভিডিয়ো দেখুন আপনিও

এই হারের সঙ্গেই শুভমনের জুড়েছে আরও বড় ধাক্কা। অজান্তেই করে ফেললেন মারাত্মক অপরাধ! যার জেরে বিরাট ক্ষতির মুখে ভারতীয় ক্রিকেটের 'প্রিন্স'। ভবিষ্য়তে হতে পারেন নির্বাসিত! শুভমনের দলকে স্লো ওভার রেটের পেনাল্টি দিতে হচ্ছে। আইপিএলের পক্ষ থেকে জানানো হয়েছে যেহেতু চলতি মরসুমে শুভমনের এটিই প্রথম ওভার-রেট অপধারধ, সেহেতু তিনি ১২ লক্ষ টাকা জরিমানা দিয়ে ছাড় পেয়ে যাচ্ছেন। তবে এই মরসুমে শুভমন যদি একই দোষে দোষী হন, তাহলে কিন্তু অধিনায়ক হিসেবে তাঁকে এক ম্য়াচ নির্বাসিত করা হতে পারে। ফলে শুভমনকে সতর্ক থাকতে হবে অনেক বেশি। এবার আসা যাক চেন্নাই-গুজরাত ম্য়াচের প্রসঙ্গে। 

চিপকে শুভমন টস জিতে রুতুরাজদের ব্য়াট করতে পাঠিয়ে ছিলেন। সিএসকে রুতুরাজ (৩৬ বলে ৪৬), রাচিন রবীন্দ্র (২০ বলে ৪৬) ও শিবম দুবের (২৩ বলে ৫১) ব্য়াটে ভর করে ছয় উইকেটে ২০৬ রান তুলেছিল। এই রানই পাহাড় প্রমাণ হয়ে দাঁড়াল শুভমনদের জন্য়। দীপক চাহার, মুস্তাফিজুর রহমান ও তুষার দেশপাণ্ডেদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে গুজরাত ১৪৩/৮ শেষ হয়ে যায়। ম্য়াচের সেরা হয়েছেন শিবম।

আরও পড়ুন: WATCH | Virat Kohli | IPL 2024: মাঠেই বিরাটের ভিডিয়ো কল, ওপারে একাধিক বিশেষ মানুষ! আবেগি ভিডিয়ো ভাঙল ইন্টারনেট

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.