KKR vs SRH, IPL Final 2024: 'মিডিয়া হাইপ'! মহাযুদ্ধের আগে গম্ভীরকে নিয়ে কী বললেন শ্রেয়স? বিরাট খবর হয়ে গেল

Shreyas Iyer On Gautam Gambhir Role in KKR IPL 2024: শ্রেয়স আইয়ার এবার মুখ খুললেন। ফাইনালের আগেই কথা বললেন গম্ভীরকে নিয়ে।

Updated By: May 25, 2024, 07:02 PM IST
KKR vs SRH, IPL Final 2024: 'মিডিয়া হাইপ'! মহাযুদ্ধের আগে গম্ভীরকে নিয়ে কী বললেন শ্রেয়স? বিরাট খবর হয়ে গেল
শ্রেয়স বলে দিলেন যা বলার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামিকাল অর্থাৎ ২৬ মে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (M. A. Chidambaram Stadium) শিরোপা নির্ধারক ম্য়াচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH, IPL Final 2024 )। যে দুই দল মুখোমুখি হয়েছিল কোয়ালিফায়ার ওয়ানে। আবার প্য়াট কামিন্স (Pat Cummins) বনাম শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। যে জিতবে ট্রফি তার। মহারণে নামার আগে শ্রেয়স আইয়ার প্রথামাফিক সাংবাদিকদের সঙ্গে বৈঠক করেছিলেন। সেখানে উঠে এসেছে দলের মেন্টর গৌতম গম্ভীরের (Gautam Gambhir) কথাও। 

আরও পড়ুন: KKR vs SRH, IPL Final 2024: 'দেখে নেব'! কেকেআরে কাঁপুনি ধরালেন কামিন্স, ভিডিয়োতে চরম হুঁশিয়ারি

শ্রেয়সের অধিনায়কত্ব ও গম্ভীরের প্রভাব নিয়ে সাংবাদিকদের প্রশ্ন ছিল শ্রেয়সের কাছে। যা শুনে শ্রেয়স বলেন, 'এই হাইপ আপনারা তৈরি করেছেন। আমি যেখানে দাঁড়িয়ে আছি, তাও আপনাদের জন্য়ই। গৌতম ভাইয়ের ক্রিকেটের ব্য়াপারে প্রচুর জ্ঞান রয়েছে। জোড়া আইপিএল খেতাব জিতেছে। ওর স্ট্র্য়াটেজি একেবারে স্পট অন। ও দলে অনেক কিছু যোগ করেছে। আশা করি এই মোমেন্টাম ফাইনালেও ধরে রাখতে পারব।' ১৩ ম্য়াচে শ্রেয়স ৩৪৫ রান করেছেন। তাঁর গড় ৩৮.৩৩ ও স্ট্রাইক রেট ১৪৬.১৮। কেকেআরের জার্সিতে তিনি এই মুহূর্তে তৃতীয় সর্বাধিক রানশিকারি। চোটের জন্য় ২০২৩ মরসুমে শ্রেয়স ছিলেন নিজের ঘরে। নামতে পারেননি মাঠে। তাঁর বদলে নীতীশ রানা অধিনায়কত্ব করেছিলেন। নীতীশের নেতৃত্বে কেকেআর ১৪ ম্য়াচে ১২ পয়েন্ট তুলে লিগ তালিকায় সাতে শেষ করেছিল। সেই কেকেআর এবার অশ্বমেধের ঘোড়ার মতো ছুটেছে।

আপামর কেকেআর অনুগামীদের জন্য় ২০২৩ সালের ২২ নভেম্বর তারিখটা ছিল ভীষণ স্পেশ্য়াল। তাঁদের প্রিয় প্রাক্তন ক্য়াপ্টেন গম্ভীর জুড়েছিলেন নাইটদের সঙ্গে। কেকেআরের আইপিএল জয়ী (২০১২, ২০১৪) একমাত্র অধিনায়ক ফের কেকেআরের ড্রেসিংরুমে। লখনউ সুপার জায়ান্টসের সঙ্গে গোল্ডেন হ্য়ান্ডশেক করে গম্ভীর ফিরেছেন চেনা ডেরায়। লখনউতে তিনি ঠিক যে কাজটা করতেন, কলকাতাতেও সেই একই কাজ করছেন। কেকেআরও গম্ভীরকে দলের মেন্টর হিসেবে নিয়োগ করেছে। কলকাতার 'ঘরের ছেলে' কাজ করছেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে।  ২০০৮-১০ পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসে (অধুনা দিল্লি ক্য়াপিটালস) থাকার পর গম্ভীর ২০১১-২০১৭ পর্যন্ত ছিলেন নাইটদের সংসারে। সেই গম্ভীরই ফের দলকে তুললেন ফাইনালে! এই কথা বললে নিশ্চিত ভাবেই অত্য়ুক্তি হবে না। আগামিকাল কেকেআর ট্রফি জিততে পারলে আবারও সেই গম্ভীরের নামটাই বারবার উঠে আসবে।

আরও পড়ুন: T20 World Cup: মহাসংগ্রামের মৌতাত, রাতের বিমানে আমেরিকায় ভারত, সবার আগে যাচ্ছেন কারা?
 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.