KKR vs SRH, IPL Final 2024: 'দেখে নেব'! কেকেআরে কাঁপুনি ধরালেন কামিন্স, ভিডিয়োতে চরম হুঁশিয়ারি

Pat Cummins sends warning KKR: ফাইনালে নামার আগে শ্রেয়স আইয়ারদের সতর্ক করলেন প্য়াট কামিন্স।  

Updated By: May 25, 2024, 06:00 PM IST
KKR vs SRH, IPL Final 2024: 'দেখে নেব'! কেকেআরে কাঁপুনি ধরালেন কামিন্স, ভিডিয়োতে চরম হুঁশিয়ারি
কামিন্স যা বলার বলে দিলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হারাধনের দশটি ছেলে থেকে এখন আর দুই। একেবারে অন্তিম পর্বে সপ্তদশ আইপিএল (IPL Final 2024)। আগামিকাল অর্থাৎ ২৬ মে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (M. A. Chidambaram Stadium) শিরোপা নির্ধারক ম্য়াচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH, IPL Final 2024 )। অর্থাৎ যে দুই দল মুখোমুখি হয়েছিল কোয়ালিফায়ার ওয়ানে। আবার প্য়াট কামিন্স (Pat Cummins) বনাম শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। যে জিতবে ট্রফি তার। মহারণে নামার আগে আগুনে ভিডিয়ো পোস্ট করলেন কামিন্স। শ্রেয়সদের দিলেন চরম হুঁশিয়ারি। 

আরও পড়ুন: KKR vs SRH, IPL Final 2024: কামিন্সের হাতেই কাপ! অভিশপ্ত ১৯ ফিরছে ২৬-এ, হুবহু সব মিলে যাচ্ছে...

সানরাইজার্স কামিন্সের একটি ভিডিয়ো পোস্ট করেছে। কামিন্স খেলা শেষে বলছেন, 'আজ রাতে অসাধারণ একটা খেলা হল। ব্য়াটে ১৭০-এর কাছাকাছি রান করেছিলাম। আরও বেশি কিছু করতে চেয়েছিলাম। তারপর বল করতে নেমে ভদ্রস্থ পাওয়ারপ্লে গিয়েছে। এরপর আমাদের দুই স্পিনার- অভিষেক ও শাহবাজ দারুণ খেলেছে। মাঝের দিকের ওভারে গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়ে ওদের ৭ উইকেটে ১৩৯ রানে বেঁধে রাখতে পেরেছে। ৪৮ ঘণ্টায় ফাইনাল। দেখে নেব। ছেলেরা সবাই ফুটছে।'আইপিএলে বিগতে ১৬ বছরে একবারই ট্রফি জিতেছে সানরাইজার্স। সাল ছিল ২০১৬। আট বছর ট্রফির দেখেনি 'অরেঞ্জ আর্মি'। ২০১৪ সালে শেষবার 'পার্পল আর্মি' কাপ জিতেছিল। ১০ বছর ট্রফিহীন দু'বারের চ্য়াম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। আর মাত্র কিছু ঘণ্টার অপেক্ষা। তারপরই পাওয়া যাবে সপ্তদশ আইপিএলের চ্য়াম্পিয়নকে।

অ্যাশেজ জেতা দিয়ে শুরু হয়েছিল ক্য়াপ্টেন কামিন্সের পথচলা। এরপর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ও ওডিআই বিশ্বকাপ জিতিয়েছেন তিনি দেশকে।বুঝিয়েছেন যে তাঁর দেশ, ক্রিকেট ইতিহাসে, প্রথম কোনও ফাস্ট বোলারকে পাকাপাকি ভাবে অধিনায়কত্বের দায়িত্ব দিয়ে, কী মহা কাণ্ডটাই না ঘটিয়েছে। এবার কি আইপিএল ট্রফিও নেবেন কামিন্স? উত্তর দেবে সময়।

আরও পড়ুন: KKR vs SRH, IPL Final 2024: ২৬ মে আইপিএল ফাইনাল; খেলবে কেকেআর-সানরাইজার্স

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.