প্রাক্তনদের নিয়ে টিটোয়েন্টি লিগের কথা ভাবছেন সচিন-ওয়ার্নার!

  প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটারদের নিয়ে শুরু হতে চলেছে নতুন টি টোয়েন্টি লিগ? হ্যাঁ। তেমনটাই ভাবছেন বিশ্ব ক্রিকেটের দুই কিংবদন্তি ক্রিকেটার। দ্য লিটিল মাষ্টার সচিন রমেশ তেন্ডুলকার এবং ম্যাজিকাল ম্যান শেন ওয়ার্ন উদ্যোগ নিতে চলেছেন এমনই এক আন্তর্জাতিক টি টোয়েন্টি লিগের। সংবাদ সূত্রের প্রতিবেদন অনুযায়ী অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার ওয়ার্ন এবং বিশ্বের সর্বকালের সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম স্যার সচিন তেন্ডুলকার ইতিমধ্যেই ২৮ জন প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটারদের নাম এই লিগের জন্য প্রস্তাব করেছেন। প্রত্যেক খেলোয়াড় ম্যাচ প্রতি পাবেন ২৫ হাজার মার্কিন ডলার। ১৫ টি ম্যাচ হবে এই লিগে। ৪২ মাস ধরে চলবে এই লিগ। নাম দেওয়া হয়েছে অল স্টারস লিগ।

Updated By: May 15, 2015, 04:10 PM IST
প্রাক্তনদের নিয়ে টিটোয়েন্টি লিগের কথা ভাবছেন সচিন-ওয়ার্নার!

ওয়েব ডেস্ক:  প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটারদের নিয়ে শুরু হতে চলেছে নতুন টি টোয়েন্টি লিগ? হ্যাঁ। তেমনটাই ভাবছেন বিশ্ব ক্রিকেটের দুই কিংবদন্তি ক্রিকেটার। দ্য লিটিল মাষ্টার সচিন রমেশ তেন্ডুলকার এবং ম্যাজিকাল ম্যান শেন ওয়ার্ন উদ্যোগ নিতে চলেছেন এমনই এক আন্তর্জাতিক টি টোয়েন্টি লিগের। সংবাদ সূত্রের প্রতিবেদন অনুযায়ী অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার ওয়ার্ন এবং বিশ্বের সর্বকালের সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম স্যার সচিন তেন্ডুলকার ইতিমধ্যেই ২৮ জন প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটারদের নাম এই লিগের জন্য প্রস্তাব করেছেন। প্রত্যেক খেলোয়াড় ম্যাচ প্রতি পাবেন ২৫ হাজার মার্কিন ডলার। ১৫ টি ম্যাচ হবে এই লিগে। ৪২ মাস ধরে চলবে এই লিগ। নাম দেওয়া হয়েছে অল স্টারস লিগ।

সংবাদ সূত্রের প্রতিবেদন অনুযায়ী ওয়ার্ন নাকি ইতিমধ্যেই কথা সেরে ফেলেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং সহ, ব্রেট লি, অ্যাডাম গিলক্রিস্ট, গ্লেন ম্যাকগ্রাথের সঙ্গে। কথা হয়েছে প্রাক্তন প্রোটিয়াস অলরাউন্ডার জ্যাক ক্যালিস, প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক মাইকেল ভন এবং অলরাউন্ডার ফ্লিনটফের সঙ্গেও।

তবে এখনও পর্যন্ত কোনওরকম সিদ্ধান্ত নেননি সচিন এবং ওয়ার্ন। প্রস্তাবিত খেলোয়াড়দের সঙ্গে আলাপ আলোচনা করেই নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত। অস্ট্রেলিয়ার বিগ ব্যাস, ভারতের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মত  টি টোয়েন্টি লিগ গুলির জনপ্রিয়তাকে মাথায় রেখে যাতে অল স্টারস লিগ চালু করা যায় সে নিয়েও ভাবনা চিন্তা করছেন তাঁরা।

প্রায় সাড়ে ৩ বছর ধরের এই লিগের ওপেনিংটা হতে পারে মার্কিন মুলুকে। নিউ ইয়র্ক, লস অ্যাঞ্জেলেস, শিকাগোতে হবে অল স্টারস লিগের খেলা গুলি। 

.