Sreesanth: 'দলে আমি থাকলে ভারত বিশ্বকাপ জিতত'!

"বিরাটের নেতৃত্বাধীন ভারতীয় দলে থাকলে ভারত বিশ্বকাপ জিতে ফিরতে পারত।"  

Updated By: Jul 19, 2022, 02:53 PM IST
Sreesanth: 'দলে আমি থাকলে ভারত বিশ্বকাপ জিতত'!
বড় মন্তব্য করে দিলেন শ্রীসন্থ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলির (Virat Kohli) নেতৃত্বাধীন ভারতীয় দলে তিনি থাকলে ভারত ২০১৯ সালে ৫০ ওভারের বিশ্বকাপ বা ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারত। এমনই দাবি করলেন প্রাক্তন ভারতীয় পেসার এস শ্রীসন্থ (S. Sreesanth)।

বিরাটের নেতৃত্বে ভারত এ পর্যন্ত দুটি আইসিসি প্রতিযোগিতায় খেলেছে। ২০১৯ সালের ওয়ান ডে বিশ্বকাপ। তারপরে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। ৫০ ওভারের বিশ্বকাপের সেমিফাইনালে ভারত ১৮ রানে হেরে গিয়েছিল নিউজিল্যান্ডের কাছে। অন্য দিকে, টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপের গন্ডিই টপকাতে পারেনি ভারত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রীসন্থ বলেছেন, "বিরাটের নেতৃত্বাধীন ভারতীয় দলে থাকলে ভারত বিশ্বকাপ জিতে ফিরতে পারত।" ২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয়ী দল ও ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন শ্রীসন্ত। যে সম্পর্কে শ্রীসন্ত বলেন, "২০১১ সালে আমরা বিশ্বকাপ জেতার জন্য মরিয়া ছিলাম কিংবদন্তি সচিন তেন্ডুলকরের হাতে কাপ তুলে দেওয়ার জন্য।"

শ্রীসন্থের মতে, তাঁর রাজ্য কেরল থেকে যে এই মুহূর্তে সচিন বেবি ও সঞ্জু স্যামসন ভাল খেলে জাতীয় দলের দরজায় কড়া নাড়তে শুরু করেছেন। নিজের বিখ্যাত ইয়র্কার সম্পর্কে শ্রীসন্থে  প্রতিক্রিয়া, "আমার কোচ আমাকে টেনিস বল হাতে দিয়ে ইয়র্কার দিতে শিখিয়েছিলেন। যশপ্রীত বুমরার কাছে জানতে চাওয়া হলে সে একই কথা বলবে।"
ঘরোয়া ক্রিকেট থেকে এ বছরের মার্চেই অবসর নিয়েছেন শ্রীসন্থ।

আরও পড়ুন: India vs England | Rohit Sharma: ব্রিটিশভূমে ইংরেজদের হারিয়েছে তাঁর দল! জয়ের পর বড় বার্তা রোহিতের

আরও পড়ুন: Rishabh Pant | Yuvraj Singh: যুবির পেপ টকেই কি সাফল্য? চার শব্দের উত্তর পন্থের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.