Rohit Sharma: সেদিন মন ভেঙে চুরমার হয়েছিল তাঁর! রোহিতের ১০ বছর আগের ট্যুইট ভাইরাল

বিরাট কোহলিকে শুধু টেস্ট অধিনায়ক হিসাবে রেখে রোহিতকেই দায়িত্ব তুলে দেওয়া হয়েছে ক্রিকেটের বাকি দুই ফর্ম্যাটের।

Updated By: Dec 10, 2021, 01:02 PM IST
Rohit Sharma: সেদিন মন ভেঙে চুরমার হয়েছিল তাঁর! রোহিতের ১০ বছর আগের ট্যুইট ভাইরাল
রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন: ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন তিনি। এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বে দক্ষিণ আফ্রিকার মাটিতে সেবার ভারত আইসিসি-র শো পিস ইভেন্টের অভিষেক সংস্করণ জিতে নিয়েছিল। ভিকট্রি ল্যাপ দিয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। অথচ চার বছর পর ভারতে অনুষ্ঠিত ৫০ ওভারের বিশ্বকাপে দলে জায়গা হয়নি রোহিতের। অবশ্যই তাঁর খারাপ ব্যাটিং ফর্ম নির্বাচকদের ভাবাতে বাধ্য় করেছিল। বিশ্বকাপের দলে সুযোগ না পেয়ে রোহিতের মন ভেঙে তছনছ হয়েছিল সেদিন। দল ঘোষণার পর রোহিত ট্যুইটারে লিখেছিলেন, "বিশ্বকাপের দলে সুযোগ না পেয়ে সত্যিই খুব হতাশ হয়েছি। তবে আমাকে এখান থেকে এগিয়ে যেতে হবে। সত্যি বলতে এটা আমার জন্য বড় সেটব্যাক...কারোর কোনও মন্তব্য আছে!"

আরও পড়ুন: Sourav Ganguly: কোহলি প্রসঙ্গে সৌরভের মন্তব্যকে সমর্থন প্রাক্তন পাক অধিনায়কের!

বিশ্বকাপের দলে সুযোগ না পাওয়ার পর ঘুরে দাঁড়ান 'হিটম্যান'। ২০১৩ সালে ভারতীয় দলে প্রত্যাবর্তন করার পর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি রোহিতকে। আজ তিনি বিশ্বের অন্যতম সেরা ব্যাটারই নন, ভারতীয় দলের সাদা বলের পূর্ণ দায়িত্ব প্রাপ্ত অধিনায়কও। বিরাট কোহলিকে শুধু টেস্ট অধিনায়ক হিসাবে রেখে রোহিতকেই দায়িত্ব তুলে দেওয়া হয়েছে ক্রিকেটের বাকি দুই ফর্ম্যাটের। আগামী বছর অক্টোবর-নভেম্বর নাগাদ ফের ভারতে ৫০ ওভারের বিশ্বকাপ। ২০১১ থেকে ২০২৩। মাঝে এক যুগ সময়। যে রোহিত বিশ্বকাপের দলে সুযোগ পাননি, সেই রোহিতই ভারতকে বিশ্বকাপে নেতৃত্ব দেবেন। রূপকথার গল্পের মতো শোনালেও এটাই বাস্তব। তাই ১০ বছর আগের রোহিতের হতাশার ট্য়ুইট আজ  ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.