Rohit Sharma, IND vs SA : তিনি 'ভক্তের ভবগান'! রোহিতের পা স্পর্শে জীবন স্বার্থক অনুরাগীর

ভারতের ব্যাটিং ইনিংস শুরুর আগেই এক ফ্যান নিরাপত্তা ব্যবস্থাকে বুড়ো আঙুল দেখিয়ে ঢুকে পড়েন মাঠের মধ্যে। তিনি রোহিতের পা  পা স্পর্শ এবং তোলেন সেলফিও। যদিও রোহিত বাধা দেননি অনুরাগীকে।

Updated By: Sep 29, 2022, 01:53 PM IST
Rohit Sharma, IND vs SA : তিনি 'ভক্তের ভবগান'! রোহিতের পা স্পর্শে জীবন স্বার্থক অনুরাগীর
রোহিত বোঝালেন ফের, কেন তিনি অনুরাগীদের কাছে অন্য জায়গায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে (Greenfield International Stadium, Thiruvananthapuram) ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল বুধবার। কেরলে ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) বিরাট ফ্যান ফলোয়িং আছে। দক্ষিণের মানুষ ক্যাপ্টেনকে যে,  কতটা ভালোবাসেন, তাঁর প্রমাণ ম্যাচের আগেই পাওয়া গিয়েছিল। স্টেডিয়ামের বাইরে 'হিটম্য়ান'-এর বিরাট কাটআউট ভাইরাল হয়েছিল। এবার রোহিতেরই এক ভক্ত জীবন স্বার্থক করার সুযোগ ছাড়লেন না। গ্রিনফিল্ডে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকা ১০৬ রানে গুটিয়ে গিয়েছিল। ভারতের ব্যাটিং ইনিংস শুরুর আগেই এক ফ্যান নিরাপত্তা ব্যবস্থাকে বুড়ো আঙুল দেখিয়ে ঢুকে পড়েন মাঠের মধ্যে। তিনি রোহিতের পা  পা স্পর্শ এবং তোলেন সেলফিও। যদিও রোহিত বাধা দেননি অনুরাগীকে। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। দেখতে গেলে এই প্রথম নয়, এর আগেও বহুবার রোহিতের সঙ্গে এই ঘটনা ঘটেছে। দেখতে গেলে রোহিত এসবের সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছেন। 

আরও পড়ুন: Arshdeep Singh, IND vs SA: 'ভাবছিলাম কী বক্তব্য রাখব!' ম্যাচের সেরা অর্শদীপ মজে মিলারের আউটে

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কার্যত একপেশে ক্রিকেট খেলে ভারত ৮ উইকেটে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গেল। এদিন ভারতের জয়ের দুই কারিগর অর্শদীপ সিং ও সূর্যকুমার যাদব। সূর্যকুমার অসাধারণ ইনিংস খেললেন ঠিকই। তবে ম্যাচের সেরা হয়েছেন অর্শদীপ সিং। তিনি দেখালেন এভাবেই ফিরে আসতে হয়। বোলিং পরিসংখ্যান (৪-০-৩২-৩)। গত ৪ সেপ্টেম্বর পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপে 'ডু অর ডাই' ম্যাচে আসিফ আলির লোপ্পা ক্যাচ ফেলে দিয়েছিলেন তিনি। সেই 'অপরাধ'-এর জন্য সোশ্যাল মিডিয়ার একশ্রেণির নেটিজেনদের কাছে তিনি রাতারাতি হয়ে গিয়েছিলেন 'ভিলেন'। খালিস্তানের সঙ্গে তাঁর যোগাযোগ আছে, এমন তকমা সেঁটে দেওয়ার চেষ্টা হয়েছিল। যদিও এত নেতিবাচক মন্তব্যের পরেও দমে যাননি পঞ্জাব তনয়। সেটা এবার তিরুঅনন্তপুরমে করে দেখালেন অর্শদীপ। তাঁর পেস ও সুইংয়ের দাপটে ছারখার হয়ে গেল প্রোটিয়া বাহিনী। এদিন মিলারের উইকেটটিই সেরা শিকার হিসাবে বেছে নিয়েছেন অর্শদীপ। ওই ডেলিভারি ক্রীড়া অনুরাগীরা দীর্ঘদিন ভুলবেন না। বলটি ছিল ক্রিকেটের পরিভাষায় 'আনপ্লেয়েবল'। অর্শদীপের ভিতরে আসা 'বানানা সুইং' ভয়ঙ্কর মিলারের স্টাম্প উড়িয়ে দিল। যেন হাওয়ার সঙ্গে বলকে কথা বলালেন অর্শদীপ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.